এমবাপ্পেকে ছাড়তে মূল্য নির্ধারণ করে দিল পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫১ পিএম, ২৮ জুলাই ২০২৩
এমবাপ্পেকে ছাড়তে মূল্য নির্ধারণ করে দিল পিএসজি

লিওনেল মেসি চলে গেছেন, নেইমার ইনজুরিতে; এ অবস্থায় কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে পিএসজি পড়েছে বেকায়দায়। চুক্তি নবায়ন না করা এমবাপ্পেকে ছাড়তেই হচ্ছে। তবে সেটিও ফ্রিতে দিতে চাচ্ছে না পিএসজি। চলতি গ্রীষ্মে বিক্রির জন্য এমবাপ্পের জন্য মূল্য নির্ধারণ করে দিয়েছে পিএসজি।

গ্রীষ্মে বিক্রির জন্য কিলিয়ান এমবাপ্পের মূল্য ২৫০ মিলিয়ন ইউরো নির্ধারণ করে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শুক্রবার (২৮ জুলাই) প্রকাশিত মার্সার এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।

এমবাপ্পেকে কিনতে চাওয়া দৌঁড়ে এগিয়ে থাকা রিয়াল মাদ্রিদ এ মূল্য অনেক বেশি মনে করছে। সত্যি বলতে এটা যেন তাদের প্রত্যাশার ঢের বেশি। লস ব্লাঙ্কোসরা কমানোর চেষ্টা করবে বলে রিপোর্টে বলা হয়েছে।

অবশ্য মার্সার ভাষ্যমতে এ দল বদলের নাটক অনেকটাই সমাপ্তির দিকে। অন্য যেকোন সময়ের তুলনায় এমবাপ্পের দলবদলের বিষয়টি আরও ঘনিভূত হচ্ছে। এমবাপ্পেকে দলে ভেড়াতে রিয়াল এতটাই মরিয়া যে পিএসজি যদি এই ফি না কমায়, তাহলে আরও এক বছর অপেক্ষা করতেও রাজি আছে স্প্যানিশ জায়ান্টরা।

এমবাপ্পেও অপেক্ষার জন্য রাজি। তবে কিছুটা ঝুঁকি থেকেই যাচ্ছে। কারণ যে কোন সময় সিদ্ধান্ত পাল্টানোর অভ্যাস রয়েছে ফরাসি তারকার। যেমনটি ঘটেছিল এক বছর আগে।

প্রাথমিকভাবে রিয়াল মাদ্রিদের পরিকল্পনা ফ্রি এজেন্ট এমবাপ্পেকে দলভুক্ত করা। তবে করিম বেনজেমা সৌদি আরবে পাড়ি জমানোয় দলটি আক্রমনভাগ নাজুক পরিস্থিতিতে পড়েছে। যে কারণে আগামী মৌসুমের তিনটি শিরোপা জয়ের লড়াইয়ে নামতে হলে এমবাপ্পের দলভুক্তি অপরিহার্য্য হয়ে পড়েছে রিয়াল মাদ্রিদের জন্য।


শেয়ার করুন :