সৌদি টার্গেটে থাকলেও লিভারপুলে প্রতিশ্রুতিবদ্ধ সালাহ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৮ আগস্ট ২০২৩
সৌদি টার্গেটে থাকলেও লিভারপুলে প্রতিশ্রুতিবদ্ধ সালাহ

দলের খেলোয়াড় হিসেবে তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ লিভারপুলের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। হাই প্রোফাইল এ খেলোয়াড় আগামী গ্রীষ্মে সৌদি আরবে যোগ দেবেন না বলে নিশ্চয়তা দিয়েছেন সালাহ’র এজেন্ট।

মিশরের ওই আন্তর্জাতিক তারকা সৌদি প্রো লিগের নজরে পড়া সর্বশেষ হাই প্রোফাইল ফুটবলার। স্থানীয় গণমাধ্যমের রিপোর্টে বলা হয়, ৩১ বছর বয়সি ওই তারকাকে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ করতে ১৮০ মিলিয়ন ইউরো বাজেট করেছে সৌদি ক্লাব আল ইত্তিহাদ।

সম্প্রতি ৪০ মিলিয়ন পাউন্ডে লিভারপুল থেকে ফ্যাবিনহোকে কিনে নেওয়া ক্লাবটি লিভারপুলকে বাগে আনতে আরও ৫২ মিলিয়ন পাউন্ড দিতে ইচ্ছুক। তবে লিভারপুলের শীর্ষ স্ট্রাইকার সালাহর সৌদি আরবে যাওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন তার এজেন্ট রামি আব্বাস ইসা।

যদিও মিশরীয় ওই তারকার সাবেক সতীর্থ জর্ডান হেন্ডারসন, ফ্যাবিনহো, রবার্তো ফিরমিনো এবং সাদিও মানের মতো তারকারা এ গ্রীষ্মে পাড়ি জমিয়েছেন তেল সমৃদ্ধ মধ্যপ্রাচ্যের ধনী দেশটিতে।

তারপরও ‘মোহাম্মদ লিভারপুল এফসির প্রতি অঙ্গীকারাবদ্ধ’ উল্লেখ করে এক টুইট বার্তায় তিনি লিখেছেন, “এই বছর যদি আমরা লিভারপুল ছাড়ার কথা ভাবতাম তাহলে গত গ্রীষ্মে আমরা চুক্তি নবায়ন করতাম না।”

গত গ্রীষ্মে লিভারপুলের সঙ্গে ক্লাব ইতিহাসে সর্বোচ্চ বেতনে তিন বছরের জন্য নতুনভাবে চুক্তিবদ্ধ হয়েছেন সালাহ। ফলে এজেন্টের তথ্যানুযায়ী, মোহাম্মদ সালাহ লিভারপুলেই থাকছেন।


শেয়ার করুন :