স্ট্যান্ডে বসে খেলা দেখলেন এমবাপ্পে, দল করলো ড্র

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫২ পিএম, ১৩ আগস্ট ২০২৩
স্ট্যান্ডে বসে খেলা দেখলেন এমবাপ্পে, দল করলো ড্র

নতুন মৌসুমে ড্র দিয়ে শিরোপা রক্ষার মিশন শুরু করেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। নিজেদের মাঠে লিগ ওয়ানে সূচনা ম্যাচে লরিয়েন্টের সঙ্গে গোলশূন্য ড্র করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। এ ম্যাচটিতে অংশ নেননি দল বদল নিয়ে হতাশায় থাকা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। স্ট্যান্ডে বসেই ফরাসি চ্যাম্পিয়নদের খেলা দেখেছেন তিনি।

পার্ক দেস প্রিন্সেস থেকে বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির বিদায়, নতুন খেলোয়াড় সংগ্রহ করতে না পারা এবং এমবাপ্পের স্ট্যান্ড থেকে ম্যাচ দেখার ঘটনায় গ্রীষ্মের পর থেকেই পত্রিকার শিরোনাম থাকার ঘটনা অব্যাহত রেখেছে পিএসজি।

২০২৪ সালের জুনে পিএসজির সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে এমবাপ্পের। তবে এখনো পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাবে সম্মত হননি ফরাসি অধিনায়ক। ফলে আগামী বছর বিনা ট্রান্সফার ফিতেই ক্লাবটি ছাড়তে পারবেন তিনি। তার সম্ভাব্য গন্তব্য রিয়াল মাদ্রিদ।

২০১৭ সালে মোনাকো থেকে ১৮০ মিলিয়ন ইউরোতে দলে ভেড়ানো এবাপ্পেকে এখনই বিক্রি করে ফি বাবদ কিছু অর্থ আয় করতে চায় পিএসজি। ক্লাবটির নতুন কোচ লুইস এনরিখ গত শুক্রবার বলেছেন এর একটি সমাধান তিনি আশা করছেন।

শনিবার রাতে অনুষ্ঠিত লরিয়েন্টের বিপক্ষে দলের প্রথম ম্যাচেই একাদশের বাইরে ছিলেন এমবাপ্পে। অন্যদিকে, বার্সেলোনা থেকে আসা ২০১৮ সালের বিশ্বকাপ জয়ী ওসমানে ডেম্বেলেসহ নতুন সই করা ছয় খেলোয়াড়কে অভিষিক্ত করেন এনরিখ।

ভাইরাস সংক্রমণের কারণে ওই ম্যাচে খেলতে পারেননি ব্রাজিলীয় তারকা নেইমারও। উপযুক্ত প্রস্তাব পেলে ব্রাজিলীয় এই তারকা ও মিডফিল্ডার মার্কো ভেরাত্তিকেও বিক্রি করতে প্রস্তুত পিএসজি।


শেয়ার করুন :