পিএসজি-এমবাপ্পে সমঝোতা, ফিরলেন মূল দলে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১৩ আগস্ট ২০২৩
পিএসজি-এমবাপ্পে সমঝোতা, ফিরলেন মূল দলে

ছবি : পিএসজি

ফ্রান্সের আন্তর্জাতিক সুপার স্টার কিলিয়ান এমবাপ্পেকে অবশেষে নিজেদের মূল দলে ফেরালো প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি)। চুক্তি নিয়ে বিতর্কের কারণে কয়েক সপ্তাহ সাইডলাইনে কাটানোর পর রোববার (১৩ আগস্ট) ফের মূল দলে ফিরলেন তিনি।

শনিবার লরিয়েন্টের সঙ্গে গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগির মাধ্যমে নিজেদের মাঠে লিগ ওয়ানের শিরোপা রক্ষার মিশন শুরু করেছে পিএসজি। ম্যাচটি স্ট্যান্ডে বসে উপভোগ করেছেন দলটির মূল সম্পদ এমবাপ্পে

এক বিবৃতিতে পিএসজি জানায়, “লরিয়েন্টের বিপক্ষে ম্যাচের আগে পিএসজি ও এমবাপ্পের মধ্যে ইতিবাচক ও গঠনমূলক আলোচনার পর আজ (রোববার) সকালে ক্লাবের দলের প্রথম অনুশীলনে এমবাপ্পেকে অন্তর্ভুক্ত করা হয়েছে।”

পার্ক দেস প্রিন্সেস থেকে বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসির বিদায়, নতুন খেলোয়াড় সংগ্রহ করতে না পারা এবং এমবাপ্পের স্ট্যান্ড থেকে ম্যাচ দেখার ঘটনায় গ্রীষ্মের পর থেকেই পত্রিকার শিরোনাম থাকার ঘটনা অব্যাহত রেখেছে পিএসজি।

ফরাসি অধিনায়কের চুক্তির মেয়াদ না বাড়ানোর অর্থ হচ্ছে আগামী বছর বিনা ট্রান্সফার ফিতেই ক্লাবটি ছাড়তে যাচ্ছেন তিনি। তার পছন্দের গন্তব্য হচ্ছে রিয়াল মাদ্রিদ। অবশ্য ২০১৭ সালে মোনাকো থেকে ১৮০ মিলিয়ন ইউরোতে দলে ভেড়ানো এবাপ্পেকে এখনই বিক্রি করে ফি বাবদ কিছু অর্থ আয় করতে চায় পিএসজি।

ক্লাবটির নতুন কোচ লুইস এনরিখ শুক্রবার বলেছেন, এর একটি সমাধান তিনি আশা করছেন। তবে লরিয়েন্টের বিপক্ষে দলের প্রথম ম্যাচেই একাদশের বাইরে চলে গেছেন এমবাপ্পে। পরিবর্তে বার্সেলোনা থেকে আসা ২০১৮ সালের বিশ্বকাপ জয়ী ওসমানে ডেম্বেলেসহ এনরিখের দলে নতুন সই করা ছয় খেলোয়াড়ের অভিষেক হয়।


শেয়ার করুন :