ম্যানচেস্টার সিটি ছাড়ছেন না ফোডেন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২৮ এএম, ০৭ জানুয়ারি ২০১৯
ম্যানচেস্টার সিটি ছাড়ছেন না ফোডেন

ফাইল ছবি

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে মিডফিল্ডার ফিল ফোডেন ম্যানচেস্টার সিটি ছাড়ছেন না বলে নিশ্চিত করেছেন ম্যানেজার পেপ গার্দিওলা।

এবারের মৌসুমে এখনো সিটির হয়ে মূল একাদশে নামা হয়নি ফোডেনের। কিন্তু ২০১৮-১৯ মৌসুমে এ পর্যন্ত বদলি বেঞ্চ থেকে উঠে এসে আটটি ম্যাচ খেলেছেন। রোববার ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে এফএ কাপের তৃতীয় রাউন্ডে রথারহ্যাম ইউনাইটেডের বিপক্ষে ৭-০ গোলের বিশাল জয়ে অবশ্য মূল দলে সুযোগ পেয়েই কোচের আস্থার প্রতিদান দিয়েছেন এই টিন এজার।

দলের হয়ে ৪৩ মিনিটে ক্যারিয়ারের প্রথম গোলটি করেছেন ফোডেন। গার্দিওলা বিশ্বাস করেন ১৮ বছর বয়সী এই মিডফিল্ডারের সিটিতে উজ্জ্বল ভবিষ্যত রয়েছে।

জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডোর সুবিধা কাজে লাগিয়ে ধারে অন্য কোন ক্লাবে ফোডেন যাবেন কিনা এমন প্রশ্নের উত্তরে গার্দিওলা জানিয়েছেন, ‘অসম্ভব, তার দল ছাড়ার কোন কারনই নেই। সে আমাদের সাথে আরো অনেক, অনেক বছর থাকবে। আজ ফিল ফোডেন মাঠে ছিল এবং সে দুর্দান্ত খেলেছে। পুরো ৯০ মিনিট সে নিজের আত্মবিশ্বাস প্রমান করেছেন। অবশ্যই সে এখন অনেক বেশী পরিণত। ভবিষ্যতে সে আরো ভাল খেলতে শিখবে ও ভাল খেলবে।’

সাম্প্রাতিক সময়ে ইংল্যান্ডের কাইল ওয়াকারের পরিবর্তে রাইট ব্যাক পজিশনে ব্রাজিলিয়ান ডানিলোর উপরই বেশী আস্থা রাখছেন সিটি বস। লিভারপুলের বিপক্ষে লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ওয়াকারের জায়গায় ডানিলো খেলেছেন। গার্দিওলা মনে করেন এটা ডানিলোর প্রাপ্য ছিল। সাউদাম্পটনেও সে ভাল করেছে।

সিটি বস আরো বলেন, রাইট ব্যাক পজিশনে এখন আমার জন্য খেলোয়াড় নির্বাচন বেশ কঠিন হয়ে পড়েছে। কিন্তু আমি কখনই ডানিলোকে দিয়ে টানা চার কিংবা পাঁচটি ম্যাচ চেষ্টা করিনি। অনেক সময় আমি কিছু কিছু খেলোয়াড়ের প্রতি অবিচার করি। সাউদাম্পটনের বিপক্ষে যখন সে ভাল খেলেছে তখনই আমি লিভারপুলের ম্যাচে তাকে খেলানোর সিদ্ধান্ত নেই।


শেয়ার করুন :


আরও পড়ুন

ভক্তদের জন্য ম্যারাডোনার বার্তা

ভক্তদের জন্য ম্যারাডোনার বার্তা

থাইল্যান্ডকে পরাজিত করে এশিয়ান কাপে ভারতের শুভ সূচনা

থাইল্যান্ডকে পরাজিত করে এশিয়ান কাপে ভারতের শুভ সূচনা

মিরাজের ভুল স্বীকার

মিরাজের ভুল স্বীকার

পাকিস্তান সফর বাতিল করলো অস্ট্রেলিয়া

পাকিস্তান সফর বাতিল করলো অস্ট্রেলিয়া