মিশরের হয়ে খেলা হচ্ছে না সালাহ’র

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৩ এএম, ১৩ নভেম্বর ২০১৯
মিশরের হয়ে খেলা হচ্ছে না সালাহ’র

কেনিয়া ও কমোরোসের বিপক্ষে আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বে মিশরের হয়ে খেলা হচ্ছে না লিভাপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ’র। কারণ, তার গোঁড়ালির ইনজুরি। মিশরীয় ফুটবল ফেডরেশন তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, ম্যানচেস্টার সিটির বিপক্ষে প্রিমিয়ার লিগে গুরুত্বপূর্ণ ম্যাচে সালাহ ইনজুরিতে আক্রান্ত হন। ম্যাচটিতে ৩-১ গোলে বর্তমান চ্যাম্পিয়ন সিটিজেনদের উড়িয়ে দিয়ে লিগ টেবিলে নিজেদের শীর্ষস্থান শক্তিশালী করেছে অল রেডসরা। তবে দলের মূল তারকার ইনজুরি বিষয়টি নিয়ে বেশ শঙ্কায় ছিল লিভারপুল।

ক্লাবের ইচ্ছা ছিল ২৭ বছর বয়সী সালাহ মিশরে না গিয়ে লন্ডনেই থেকে প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করুক। রোববার এনফিল্ডে সিটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফার্নান্দিনহোর একটি কঠিন চ্যালেঞ্জে গোঁড়ালিতে আঘাত পান সালাহ।

এর আগে অক্টোবরে লিস্টারের বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচটিতে মিডফিল্ডার হামজা চৌধুরীর বিপদজনক ট্যাকেলের মুখে সালাহ প্রথম ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন। রোববারের ম্যাচে আবারও নতুন করে ইনজুরি দেখা দেয়ায় তা নিয়ে শঙ্কায় পড়েছে লিভারপুল।

অক্টোবরে আন্তর্জাতিক বিরতির পর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ের ম্যাচটিতে অনুপস্থিত ছিলেন সালাহ। কিন্তু আসন্ন ব্যস্ত ও গুরুত্বপূর্ণ সূচিকে সামনে রেখে ইউরোপীয়ান চ্যাম্পিয়নরা আর সালাহকে মিস করতে চাচ্ছে না।

লিস্টারের বিপক্ষে ম্যাচে গোঁড়ালিতে আঘাতের পর সালাহ এ পর্যন্ত লিগের কোন ম্যাচেই পুুরো ৯০ মিনিট খেলতে পারেননি। টটেনহ্যাম, এস্টন ভিলা ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে তাকে বদলি হিসেবে খেলতে হয়েছে। এবারের মৌসুমে লিভারপুলের হয়ে ৬ গোল করেছেন এ মিশরীয় তারকা।

বৃহস্পতিবার আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বে মিশর ঘরের মাঠে কেনিয়াকে আতিথ্য দেওয়ার পর সোমবার দ্বিতীয় ম্যাচ খেলতে কমোরোস সফরে যাবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

দিবালার গোলে জুভেন্টাসে জয়ের হাসি

দিবালার গোলে জুভেন্টাসে জয়ের হাসি

দুই আর্জেন্টাইনের গোলে পিএসজির রক্ষা

দুই আর্জেন্টাইনের গোলে পিএসজির রক্ষা

এইবারকে ৪-০ গোলে উড়িয়ে দিল রিয়াল

এইবারকে ৪-০ গোলে উড়িয়ে দিল রিয়াল

মেসির হ্যাটট্রিক গোল, শীষে ফিরলো বার্সেলোনা

মেসির হ্যাটট্রিক গোল, শীষে ফিরলো বার্সেলোনা