গোল উৎসব করে শেষ আটের পথে ম্যানইউ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৩ মার্চ ২০২০
গোল উৎসব করে শেষ আটের পথে ম্যানইউ

ফাইল ছবি

ইউরোপা লিগে গোল উৎসব করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টুর্নামেন্টের শেষ ষোলের প্রথম লেগে অস্ট্রিয়ান প্রতিপক্ষ লাস্ককে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয় দিয়ে আসরের শেষ আটে এক পা দিয়ে রাখল রেড ডেভিলরা।

এবারের আসরের শেষ ১১ ম্যাচে এসে ধরাছোঁয়ার বাহিরে রেড ডেভিলরা। সবধরনের প্রতিযোগিতা মিলে এ নিয়ে ১১ ম্যাচ ধরে অপরাজিত রয়ে গেল ইউনাইটেড।

অনেকটা ফাঁকা স্টেডিয়ামেই খেলতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। দর্শক ছিল সব মিলিয়ে ৫শ এর মত। করোনাভাইরাস মহামারি আকার ধারণ করায় দর্শক সমাগম সীমিত করে দেয় অস্ট্রিয়ান সরকার। এজন্য ভেন্যু লিনজার স্টেডিয়নে দর্শক ছিল খুবই কম।

লাস্কয়ের মাঠে গিয়ে শুরু থেকেই দাপট দেখাতে থাকে ম্যানইউ। ম্যাচের ২৮তম মিনিটে ম্যানইউয়ের হয়ে ম্যাচে গোল করেন ওডিয়ন ইঘালো। এরপর প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি ম্যানইউ। বিরতি থেকে ফিরে ম্যানইউকে চেপে ধরে লাস্ক। তবে কোনভাবেই গোলের দেখা পায়নি। বরং ৫৮তম মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোল করেন ড্যানিয়েল জেমস।

শেষদিকে গোল উৎসবে মাতে ম্যানইউ। ৮২, (৯০+১) ও (৯০+৩)তম মিনিটে গোল করেন যথাক্রমে হোয়ান মাতা,ম্যাসন গ্রীনউড ও আন্দ্রেয়াস পেরেইরা । বৃহস্পতিবার (১৯ মার্চ) ওল্ড ট্রা ফোর্ডে দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুইদল।


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনায় ‘আক্রান্ত’  দিবালা

করোনায় ‘আক্রান্ত’ দিবালা

করোনায় আক্রান্ত আর্সেনাল কোচ

করোনায় আক্রান্ত আর্সেনাল কোচ

স্থগিত ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

স্থগিত ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে করোনাভাইরাসের ছোবল

আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে করোনাভাইরাসের ছোবল