লাস্যময়ী ক্রিকেট তারকা পেরির বিবাহ বিচ্ছেদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ২৬ জুলাই ২০২০
লাস্যময়ী ক্রিকেট তারকা পেরির বিবাহ বিচ্ছেদ

বর্তমান সময়ে নারী ক্রিকেট বিশ্বে সেরা খেলোয়াড় অস্ট্রেলিয়ান পেস বোলিং অলরাউন্ডার অ্যালিস পেরি। শুধু খেলোয়াড় নয়, লাস্যময়ী এ ক্রিকেটার ফুটবলেও বেশ পারদর্শী। তবে এবার তাকে নিয়ে এলো দুঃখের খবর। মাত্র ৫ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন তিনি।

২০১৫ সালের ডিসেম্বরে রাগবি তারকা ম্যাট টোমুয়ার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সুন্দরী ক্রিকেট তারকা অ্যালিস পেরি। তবে পাঁচ বছর পূর্ণ হওয়ার আগেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

দেশটির বিভিন্ন সংবাদ মাধ্যমে জানানো হয়, চলতি বছরের ফেব্রুয়ারি থেকেই তাদের বনিবনা হচ্ছিল না। প্রায় পাঁচ মাস পর যৌথভাবে মিউচুয়াল ডিভোর্সের খবর নিশ্চিত করলেন পেরি ও ম্যাট।

রোববার (২৬ মে) দেওয়া বিবৃতিতে তারা বলেন, ‘আমরা একে অপরের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা রেখেই চলতি বছরের শুরুতে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলাম। আমাদের মনে হয়েছে দু’জনে আলাদা থাকাটাই সেরা সিদ্ধান্ত। দু’জনের সমঝোতার মাধ্যমেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমাদের জীবনে একে অপরের প্রতি পূর্ণ শ্রদ্ধা এবং নিজেদের গোপনীয়তার ব্যাপারে সর্বোচ্চ সতর্ক ছিলাম।’
sportsmail24
এর আগে মেলবোর্নে অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই উপস্থিত হয়েছিলেন অ্যালিস পেরি। আঙুলে আংটি না থাকার সে সময়ই বিষয়টি সবার নজরে এসেছিল। তবে তা গোপনই ছিল।

ম্যাট টমোয়া অস্ট্রেলিয়া রাগবি ইউনিয়নের দল মেলবোর্ন রিবেলসে খেলোয়াড়। ২০১৩ সালে পেরির সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জনসম্মুখে আসে। পরের বছর ২০১৪ সালে আংটি বদল এবং ২০১৫ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

২৯ বছর বয়সী পেস অলরাউন্ডার পেরি অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটের বড় তারকা। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৮ টেস্ট, ১১২ ওয়ানডে ও ১২০ টি-টোয়েন্টি খেলেছেন। টেস্টে ২টি করে সেঞ্চুরি ও হাফ-সেঞ্চুরিতে মোট ৬২৪ রান করেছেন তিনি। যেখানে তার সর্বোচ্চ রান ২১৩*। পাশাপাশি বল হাতে নিয়েছেন ৩১ উইকেট।

ওয়ানডেতে ৫২.১০ গড়ে পেরির সংগ্রহ ৩০২২ রান। ২ সেঞ্চুরির সঙ্গে রয়েছে ২৭টি হাফ-সেঞ্চুরি। এ ফরম্যাটে তার উইকেট শিকারের সংখ্যা ১৫২। টি-টোয়েন্টিতে ৪টি হাফ-সেঞ্চুরিতে ২৮.৩২ গড়ে ১২১৮ রান ছাড়াও বল হাতে নিয়েছেন ১১৪টি উইকেট।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্থগিত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

স্থগিত হলো টি-টোয়েন্টি বিশ্বকাপ

ক্রিকেট অস্ট্রেলিয়ার নারী সিইও চান পেরি

ক্রিকেট অস্ট্রেলিয়ার নারী সিইও চান পেরি

অ্যালান বোর্ডার পদক জিতলেন ওয়ার্নার

অ্যালান বোর্ডার পদক জিতলেন ওয়ার্নার

বর্ষসেরা নারী ক্রিকেটার পেরি

বর্ষসেরা নারী ক্রিকেটার পেরি