প্রথমবারের মতো টাইটেল স্পন্সর লাভেলো, সহযোগিতায় ওয়ালটন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪১ পিএম, ১৬ জানুয়ারি ২০২১
প্রথমবারের মতো টাইটেল স্পন্সর লাভেলো, সহযোগিতায় ওয়ালটন

বাংলাদেশ ক্রিকেট দলের আন্তর্জাতিক সিরিজে প্রথমবারের মতো পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত হলো লাভেলো আইসক্রিম। এছাড়া ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সহযোগিতায় বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে দেশের শীর্ষ স্থানীয় ইলেক্টনিক্স ও অটোমোবাইল প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

শনিবার (১৬ জানুয়ারি) ধানমন্ডির বিজিবি ব্যানকুয়েট হলে আয়োজতি এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

বলা হয়, জাতির পিতা জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে সিরিজের নাম রাখা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১’। তবে পৃষ্ঠপোষক হিসিবে লাভেলো ও ওয়ালটন যুক্ত হওয়ায় সিরিজের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ ২০২১ প্রেজেন্টেন বাই লাভেলো আইসক্রিম, পাওয়ার্ড বাই ওয়ালটন’। এছাড়া সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং-এর দায়িত্ব পালন করবে বিজ্ঞাপনী সংস্থা ‘মাত্রা’।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী (সিইও) নিজামউদ্দিন চৌধুরী সুজন, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, পৃষ্ঠপোষক লাভেলো আইসক্রিমের ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মো. একরামুল হক, ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং মাত্রার সানাউল আরেফিন উপস্থিত ছিলেন।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুটি টেস্ট ম্যাচ খেলতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল ইতোমধ্যে বাংলাদেশে অবস্থান করছে। এ সিরিজ দিয়ে করোনার কারণে দীর্ঘ দিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ।

২০ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২২ জানুয়ারি। প্রথম দু’ওয়ানডে হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। এর সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৫ জানুয়ারি, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে ৩ ফেব্রুয়ারি শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ প্রথম ম্যাচ। এরপর মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাংলাদেশে উদাহরণ সৃষ্টি করতে চান জেসন মোহাম্মদ

বাংলাদেশে উদাহরণ সৃষ্টি করতে চান জেসন মোহাম্মদ

বাংলাদেশের বিপক্ষে আক্রমণাত্মক হওয়ার বার্তা দিল কেমার রোচ

বাংলাদেশের বিপক্ষে আক্রমণাত্মক হওয়ার বার্তা দিল কেমার রোচ

উইন্ডিজ সিরিজে বাংলাদেশের কিটস পার্টনার আকাশ

উইন্ডিজ সিরিজে বাংলাদেশের কিটস পার্টনার আকাশ

নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচ নিয়ে সন্তুষ্ট মাহমুদউল্লাহ

নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচ নিয়ে সন্তুষ্ট মাহমুদউল্লাহ