মৃত্যুর আগে শেন ওয়ার্নের ‘কক্ষে’ ছিলেন চার নারী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৮ পিএম, ০৯ মার্চ ২০২২
মৃত্যুর আগে শেন ওয়ার্নের ‘কক্ষে’ ছিলেন চার নারী

ওপারে পাড়ি জমিয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। তার মৃত্যুর পর থেকেই দানা বাধতে শুরু করেছে নানা রহস্য। এবার দেখা মিললো নতুন রহস্যের। ওয়ার্নের সেই ভিলার সিসিটিভি ফুটেজে দেখা মিলেছে তার মৃত্যুর কিছু সময় আগে ভিলা থেকে বের হয়ে যাচ্ছেন চার নারী। এ নিয়েই এবার তৈরি হয়েছে নানা ধরনের সন্দেহ।

চলতি বছরের ৪ মার্চ থাইল্যান্ডে ছুটি কাটানো অবস্থায় ওপারে পাড়ি জমান অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন। হঠাৎই তার মৃত্যুর খবরে সবাই হয়ে পড়েন শোকাচ্ছান্ন। তার মৃত্যুর পর পর অনেকেই তার স্বাভাবিক মৃত্যু নিয়ে প্রকাশ করে সন্দেহ।

তার মৃত্যুর পর জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন শেন ওয়ার্ন। ময়নাতদন্ত শেষে থাইল্যান্ড পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, ওয়ার্নের স্বাভাবিক মৃত্যু হয়েছে।

তবে এ ঘোষণার পরও তদন্ত চালিয়ে যাচ্ছে থাইল্যান্ড পুলিশ। তদন্ত করতে নেমেই সিসিটিভি ফুটেজে দেখা মেলে চার অপরিচিত নারীর। ওয়ার্নের মৃত্যুত ঘণ্টা দুই আগে রিসোর্ট থেকে বের হন চার নারী। সিসিটিভি ফুটেজে তাদেরকে দেখা গেলেও এখনও ওই নারীদের শনাক্ত করে জিজ্ঞাসাবাদ করেনি থাইল্যান্ড পুলিশ।

তবে ওয়ার্নের সাথে থাকা তার বন্ধুরা জানিয়েছেন, ওয়ার্নের শরীর ভালো না থাকায় আগে থেকেই বডি ম্যাসাজের জন্য চার নারীকে বুকিং করে রেখেছিলেন তিনি। তারাই ছিলেন ওই চার নারী। ধারণা করা হচ্ছে, ওই চার নারীই সর্বশেষ ওয়ার্নকে জীবিত দেখেছিলেন।

ওই চার নারী রিসোর্ট ছেড়ে চলে যাওয়ার পর ওয়ার্নকে ডাকতে গেলে তাকে অচেতন অবস্থায় দেখতে পান তার বন্ধুরা। সেখানে তাকে ২০ মিনিট ধরে সিপিআর দেওয়া হয়। পরে অবশ্য অ্যাম্বুলেন্স এসে তাকে হাসপাতালে নিলে জানা যায় মারা গেছেন ওয়ার্ন।

ওয়ার্নের এই মৃত্যুকে স্বাভাবিক বলছে থাইল্যান্ড পুলিশ। তারা জানিয়েছে পুরো ভিলায় কোনো ধরনের অ্যালকোহল বা সিগারেট পাওয়া যায়নি। এছাড়াও রিসোর্ট কর্তৃপক্ষকে জানিয়েই ম্যাসাজের উদ্দেশে ওই নারীদের এনেছিলেন ওয়ার্ন।

স্বাভাবিক মৃত্যু হিসেবে গণ্য করা হলেও, ওয়ার্নের কক্ষে রক্তের দাগ পাওয়া গিয়েছিল। সে বিষয়ে থাইল্যান্ড পুলিশ জানিয়েছে, ‘ওয়ার্নকে সিপিআর দেওয়ার সময় বমি করলে সেই রক্তপাত হয়। এ কারণেই এই তার কক্ষে ওয়ার্নের কক্ষে রক্ত পাওয়া গিয়েছে।’

ওয়ার্নকে হাসপাতালের নিয়ে যাওয়ার উদ্দেশে আসা আম্বুলেন্স কর্মীরাও জানিয়েছে, সিপিআর দেওয়ার সময় বমি করায় এই রক্ত এসেছে। এছাড়া তারা জানিয়েছে, ভিলায় অস্বাভাবিক কোনো কিছুরই দেখা পাননি।

এত ঘটনার পরও ফরেনসিক বিশেষজ্ঞকে দিয়ে পরীক্ষা করাচ্ছে থাইল্যান্ড পুলিশ। তদন্ত শেষেই জানা যাবে তার মৃত্যুর আসল কারণ।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেন ওয়ার্নকে নিয়ে মন্তব্য করে ‘ক্ষমা’ চাইলেন গাভাস্কার

শেন ওয়ার্নকে নিয়ে মন্তব্য করে ‘ক্ষমা’ চাইলেন গাভাস্কার

‘আইকনিক’ এমসিজিতে অনুষ্ঠিত হবে ওয়ার্নের শেষকৃত্য

‘আইকনিক’ এমসিজিতে অনুষ্ঠিত হবে ওয়ার্নের শেষকৃত্য

টেস্ট ক্রিকেটে ওয়ার্নের সাথে কাজ করতে চেয়েছিলেন রশিদ

টেস্ট ক্রিকেটে ওয়ার্নের সাথে কাজ করতে চেয়েছিলেন রশিদ

শেন ওয়ার্নকে ‘বাঁচাতে’ বন্ধুরা ২০ মিনিট চেষ্টা করেছিল

শেন ওয়ার্নকে ‘বাঁচাতে’ বন্ধুরা ২০ মিনিট চেষ্টা করেছিল