একমঞ্চে সাকিব ও হিরো আলম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ১৫ মার্চ ২০২৩
একমঞ্চে সাকিব ও হিরো আলম

দুবাই-এ আরাফ জুয়েলারি শপের উদ্বোধন হবে ১৫ মার্চ। ওয়াল ফেমাস গোল্ড মার্কেট প্লেস দুবাইয়ে ওই স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন বাংলাদেশের পোস্টার বয় দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। একই অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যে দুবাই পৌঁছেছেন দেশের উইটিউব সেলিব্রেটি হিরো আলম।

নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করে আগেই জানিয়ে দিয়েছিলেন দুবাই যাচ্ছেন কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। ইতিমধ্যে তিনি দুবাই পৌঁছেছেন।

একই অনুষ্ঠানে যোগ দিবেন বাংলাদেশের টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবও স্যোশাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকায় আগে যেতে পারেননি সাকিব আল হাসান। জানা গেছে, ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার পর রাতেই (মঙ্গলবার দিনগত রাত) দুবাইয়ে উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা ছিল সাকিবের।

ভিডিও বার্তায় সাকিব বলেছেন, “১৫ মার্চ আরাফ জুয়েলারি শপের উদ্বোধন করতে ওয়ার্ল্ড ফেমাস গোল্ড মার্কেট প্লেস দুবাই আমি থাকছি, আপনারা আসছেন তো?”

সাকিবের আগে গত ১০ মার্চ ফেসবুকে ভিডিও বার্তায় দুবাইয়ে যাওয়া কথা জানান জানান হিরো আলম। সোমবার তিনি সেখানে পৌঁছে গেছেন।

ভিডিও বার্তায় হিরো আলম বলেন, “১৫ মার্চ দুবাই থাকবো। সেখানে একটি স্বর্ণের দোকান উদ্বোধন করতে যাচ্ছি। স্বর্ণের দোকানটি মূলত আরাফ ভাইয়ের। তিনি আমার খুব আপন একজন, আমাকে খুব আদর করেন, ভালোবাসেন। তার আরাফ জুয়েলারি শপ উদ্বোধন করতেই দুবাই যাচ্ছি।”

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

ভাবেনি ম্যাচ জিতবো, আমরা অসাধারণ করেছি : সাকিব

ভাবেনি ম্যাচ জিতবো, আমরা অসাধারণ করেছি : সাকিব

সাকিবের অপরাজিত ‘৪০০’

সাকিবের অপরাজিত ‘৪০০’

সাকিব-শান্তদের বড় অঙ্কের পুরস্কার দিচ্ছে বিসিবি

সাকিব-শান্তদের বড় অঙ্কের পুরস্কার দিচ্ছে বিসিবি

মাশরাফিকে পেছনে ফেললেন সাকিব

মাশরাফিকে পেছনে ফেললেন সাকিব