মুশফিকের পর ব্যবস্থা নেওয়ার কথা জানালেন নান্নু

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ১০ ডিসেম্বর ২০২৩
মুশফিকের পর ব্যবস্থা নেওয়ার কথা জানালেন নান্নু

‘ফিক্সিং’ সন্দেহে বিভ্রান্তিকর সংবাদ প্রচার করায় দেশের বেসরকারি একটি টেলিভিশনের বিপক্ষে আইনি নোটিশ পাটিয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। সেই ধারাবাহিকতায় এবার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আইনি ব্যবস্থা নেওয়া কথা জানালেন। জানালেন, দুই-এক দিনের মধ্যে তিনিও ব্যবস্থা গ্রহণ করবেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য শেষ হওয়া ঢাকা টেস্টে 'অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড' আউটকে কেন্দ্র করে মুশফিকুর রহিমের বিরুদ্ধে ফিক্সিং সন্দেহে একটি প্রতিবেদন প্রচার করে বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির অফিসিয়াল ফেসবুক পেজ খেলাযোগে। একই প্রতিবেদন তাদের ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হয়।

বিষয়টি নিয়ে স্যোশাল মিডিয়ায় ব্যপক ট্রলের সৃষ্টি হলে প্রতিবেদনটি দুটি চ্যানেল থেকেই সরিয়ে নেয় একাত্তর টিভি কর্তৃপক্ষ। একই সঙ্গে দুঃখ প্রকাশও করা হয়। তবে এর মাঝে বিষয়টি নিয়ে একাত্তর টিভিকে আইনি নোটিশ পাঠান মুশফিক। যেখানে ৪৮ ঘন্টার মধ্যে ৪ ধারার নিষ্পত্তি চাওয়া হয়।

দেশের অভিজ্ঞ ক্রিকেটার মুশফিককে নিয়ে এ ধরণের প্রতিবেদণ নিয়ে বিসিবি সভাপতিও নানা প্রশ্নের উত্তর দিয়েছেন। এবার টাইগারদের প্রধান নির্বাচন জানালেন, তিনিও টেলিভিশনটির বিপক্ষে আইনি ব্যবস্থা নেবেন। কারণ, নান্নুর অভিযোগ, এর আগে তাকে এবং তার পরিবার নিয়েও ‘মিথ্যা ও বিভ্রান্তিকর’ সংবাদ প্রচার করা হয়েছে।

রোববার সময় টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকালে নান্নু বলেন, “তারা উদ্দেশ্যপ্রোণিতভাবে ব্যক্তি ইস্যু বানিয়ে এমন করেছে। সবচেয়ে আজেবাজে নিউজ তারাই করেছে। এটা খুবই দুঃখজনক। অবশ্যই এটার একটা সুরাহা হওয়া এবং শেষও হওয়া উচিত।”

তিনি আরও বলেন, “এখানে সব সময় মানুষকে হেও করে দেখানো হচ্ছে। এ গুলো নিয়ে সরকারকেও অবশ্যই নরজ দেওয়া উচিত। আমি যেখানে আছি (নির্বাচক), এখানে অনেক কিছু সহ্য করে কাজ করে যেতে হয়। তবে কিছু দিনের মধ্যে আমিও একটা ব্যবস্থা নেব।”


শেয়ার করুন :