প্রস্তুত মন্ত্রণালয়, বোরবার প্রথম অফিস করবেন মন্ত্রী নাজমুল হাসান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ১৩ জানুয়ারি ২০২৪
প্রস্তুত মন্ত্রণালয়, বোরবার প্রথম অফিস করবেন মন্ত্রী নাজমুল হাসান

প্রথমবারের মতো মন্ত্রী হওয়ার পর এখন দায়িত্ব বুঝে নেওয়ার অপেক্ষায় নাজমুল হাসান পাপন। একই সাথে মন্ত্রী হিসেবে নাজমুল হাসান পাপনকেও স্বাগত জানাতে প্রস্তুত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর প্রথমবারের মতো রোববার মন্ত্রণালয়ে নিজের অফিস করবেন নাজমুল হাসান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হয়েছে ৭ জানুয়ারি। জাতীয় এ নির্বাচনের সংখ্যাগরিষ্ঠতায় এগিয়ে টানা চতুর্থবারের মতো সরকার গঠন করেছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকারে প্রথম বারের মতো মন্ত্রী হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নামজুল হাসান পাপন।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, রোববার (১৪ জানুয়ারি) সকাল ১০ টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিজ দপ্তরে যোগদান করবেন নাজমুল হাসান। এরপর প্রথম অফিস কার্যক্রম পরিচালনা করবেন নতুন দায়িত্বপ্রাপ্ত যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান এমপি।

সকাল ১০টায় প্রথমে মন্ত্রণালয়ে যোগদানপূর্বক দায়িত্বভার গ্রহন করবেন তিনি। এরপর সভাকক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে পরিচিত হবেন এবং মন্ত্রণালয় সম্পর্কে অবহিত হবেন। এরপর দুপুর ২টায় জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভায় মিলিত হবেন নবনিযুক্ত যুব ও ক্রীড়া মন্ত্রী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে গত ১১ জানুয়ারি (বৃহস্পতিবার) বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।


শেয়ার করুন :