অলিম্পিকে সুযোগ পাওয়া জহির রায়হানকে শেরপুরে সংবর্ধনা

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১২:২৯ এএম, ২৯ মে ২০২১
অলিম্পিকে সুযোগ পাওয়া জহির রায়হানকে শেরপুরে সংবর্ধনা

টোকিও অলিম্পিকে সুযোগ পাওয়ায় স্প্রিন্টার জহির রায়হানকে শুভকামনা জানিয়ে নিজ জেলা শেরপুরে সংবর্ধনা দেওয়া হয়েছে। একই সাথে তাকে উৎসাহ যোগাতে আর্থিক প্রণোদনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) নিজ কার্যালয়ে ডেকে জহিরকে ফুলেল শুভেচ্ছা এবং আর্থিক প্রণোদনা প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক।

অলিম্পিকের মতো বিশ্বসেরার আসরে জহির রায়হান সুযোগ পাওয়ায় তাকে শুভকামনা জানান হুইপ আতিউর রহমান আতিক। এ সময় তাকে উৎসাহ যোগাতে এক লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা করেন তিনি।

শহরের চকবাজার এলাকায় অনুষ্ঠিত এ সংবর্ধনায় জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, জহিরে বাবা শিক্ষক আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।
sportsmail24
হুইপ আতিক বলেন, জহিরের অলিম্পিকে সুযোগ পাওয়া শেরপুরবাসীকে গর্বিত করেছে। অলিম্পিকে পদক জয়ের মাধ্যমে সে দেশের মানুষের মুখ উজ্জ্বল করবে এবং দেশের সুনাম বয়ে আনবে বলে আশা করছি। তার জন্য আমাদের শুভকামনা।

এর আগে বুধবার শেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জহির রায়হানকে সংবর্ধনা প্রদান করা হয়। সে সময় জেলা প্রশাসক আনার কলি মাহবুব জহিরের অনুশীলনের জন্য রানিং স্যু ও প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ৫০ হাজার টাকার আর্থিক প্রনোদনা প্রদান করেন। জহিরের গ্রামের বাড়ী সদর উপজেলার দীঘলদি গ্রামবাসীর পক্ষ থেকে স্প্রিন্টার জহির রায়হানকে শুভকামনা জানিয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে জহির রায়হান শেরপুর থেকে স্বপ্ন জয়ের পথে ওঠে আসার গল্প ও ভবিষ্যৎ পরিকল্পনা জানান। তিনি বলেন, ‘সর্বোচ্চ চেষ্টা ও পরিশ্রমের মাধ্যমে আমি শেরপুর ও দেশের জন্য সর্বোচ্চ সুনাম বয়ে আনতে চাই। আমি কৃতজ্ঞতা জানাই আমার পিতা-মাতা, সকল কোচ, অ্যাথলেটিক ফেডারেশনের দায়িত্বরত সকল কর্মকর্তা ও মিডিয়ায় কর্মরত ভাইদের প্রতি। টোকিও অলিম্পিকে দেশের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়তে চাই। আমার জন্য আপনারা দোয়া করবেন।’

স্পোর্টসমেইল২৪/হাকিম বাবুল, শেরপুর/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টোকিও অলিম্পিকে মনোনয়ন পেলেন জহির রায়হান

টোকিও অলিম্পিকে মনোনয়ন পেলেন জহির রায়হান

ফের চমক দেখালেন শেরপুরের জহির

ফের চমক দেখালেন শেরপুরের জহির

যুব গেমসে শেরপুরের জহির রায়হানের স্বর্ণ জয়

যুব গেমসে শেরপুরের জহির রায়হানের স্বর্ণ জয়

শঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন : মুুুশফিক

শঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন : মুুুশফিক