অবশেষে সাকিবের ব্যাটে রান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪
অবশেষে সাকিবের ব্যাটে রান

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাট হাতে রান খরায় ভুগছিলেন রংপুর রাইডার্সের হয়ে খেলা সাকিব আল হাসান। তবে ঢাকার দ্বিতীয় পর্বে ফিরে রানের দেখা পেলেন জাতীয় দলের এ অধিনায়ক। দুর্দান্ত ঢাকার বিপক্ষে ব্যাট হাতে ঝড় তুলেছিলেন সাকিব।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) মিরপুরে দুর্দান্ত ঢাকার বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭৫ রানের সংগ্রহ গড়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রংপুর রাইডার্স।

দলের এ সংগ্রহে ব্যাট হাতে অবদান রাখেন পানিাস্তানের বাবর আজম, সাকিব আল হাসান এবং আফগানিস্তানের মোহাম্মদ নবী। বাবর আজম ফিফটি থেকে মাত্র ৭ রান দূরে থাকতে আউট হয়। ৪৩ বলে তার এই ইনিংসে ৫টি ছক্কার মার ছিল।
sportsmail24আগের তিন ম্যাচে মাত্র ৪ রান করেছিলেন সাকিব, ছবি : রংপুর রাইডার্স

তবে সাকিব আল হাসান চারের চেয়ে ছক্কার মার বেশি খেলেন। ওয়ান ডাউনে ব্যাট হাতে ক্রিজে নামা সাকিব ২০ বলে খেলে নামের পাশে যোগ করেন ৩৪ রান। ১৭০ স্ট্রাইক রেটে সাকিবের এই ইনিংসে ৩টি ছক্কার মারে সাথে একটি চার ছিল।

চলমান বিপিএলে এর আগে খেলা তিন ম্যাচে সাকিব আল হাসানের ব্যাট থেকে এসেছিল মাত্র ৪ রান। বরিশাল ও খুলনার বিপক্ষে ২ রান করে আউট হওয়া সাকিব সিলেটের বিপক্ষে ফিরেছিলেন খালি হাতে। তবে ঢাকায় ফিরে রানে ফিরলেন সাকিব।


শেয়ার করুন :