মাশরাফির পক্ষে হিরো আলম

সাইফুল ইসলাম সানী
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯
মাশরাফির পক্ষে হিরো আলম

ছবি: ফেসবুক

বর্তমান সময়ে আলোচিত অভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। আরো বেশি আলোচিত হন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী হিসেবে নির্বাচন করে। এবার তিনি মাশরাফির রংপুর রাইডার্সকে সার্পোট করতে চলে এসেছেন মাঠে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিরো আলম রংপুরের জার্সি পড়ে কয়েকটি ছবি আপলোড দেন। সেখানে দেখা যাচ্ছে, হিরো আলম রংপুরের জার্সি পড়ে আছেন। পাশে নারী ভক্তরা তার সাথে ছবি তুলছেন।

হিরো আলম ছবির ক্যাপশনে লিখেছেন, ‌‌''বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ প্রথম ম্যাচে মুখোমুখি হবে রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স। শের-ই-বাংলা স্টেডিয়ামে''।

এদিন বিপিএলের ১৩তম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতেছে রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি।

বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা হিরো আলম শৈশবে চানাচুর বিক্রি করতেন। পরে তিনি সিডি বিক্রি এবং ডিশ সংযোগের ব্যবসা দেন। নিজেই মিউজিক ভিডিও তৈরি করে ডিশ লাইনে সম্প্রচার শুরু করেন। এভাবে হিরো আলমের তৈরি মিউজিক ভিডিও এবং ইউটিউব সিনেমা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আলোচনায় আসেন। ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেন। বলিউড পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান।

২০১৬ সালে হিরো আলমের সঙ্গে ছবি তুলে ক্রিকেটার মুশফিকুর রহিম ফেসবুকে প্রকাশ করেন। এ নিয়ে বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডের মতো ভারতের প্রথম সারির সংবাদমাধ্যমগুলো তাঁকে নিয়ে প্রতিবেদন করে। সেখানে হিরো আলমকে বাংলাদেশের বিনোদন জগতের তারকা বলে উল্লেখ করা হয়।

গুগলে কাকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়, তার একটি তালিকা করে ইয়াহু ইন্ডিয়া। জরিপে দেখা গেছে, ‘সুলতান’ ও ‘দাবাং’ তারকাখ্যাত সালমান খানের চেয়েও বেশিবার খোঁজা হয়েছে হিরো আলমকে। এবারের বাংলাদেশে নির্বাচনেও গুগল সার্চে শীর্ষে ছিলেন হিরো আলম।


শেয়ার করুন :


আরও পড়ুন

টস জিতে মিরাজকে ব্যাটিং দিলেন মাশরাফি

টস জিতে মিরাজকে ব্যাটিং দিলেন মাশরাফি

টানা চার জয়ে শীর্ষে ঢাকা ডায়নামাইটস

টানা চার জয়ে শীর্ষে ঢাকা ডায়নামাইটস

নেট বোলার থেকে জাতীয় দলের পথে!

নেট বোলার থেকে জাতীয় দলের পথে!

আলিসের বোলিং অ্যাকশন সন্দেহজনক!

আলিসের বোলিং অ্যাকশন সন্দেহজনক!