কনওয়ের পরিবর্তে গ্লিসন, মোস্তাফিজের অভাব পূরণের চেষ্টায় চেন্নাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৯ পিএম, ১৯ এপ্রিল ২০২৪
কনওয়ের পরিবর্তে গ্লিসন, মোস্তাফিজের অভাব পূরণের চেষ্টায় চেন্নাই

ইনজুরির কারণে চেন্নাই সুপার কিংস হয়ে খেলা ডেভন কনওয়ে চলমান আইপিএল থেকে ছিটকে গেছেন। তবে কনওয়ের পরিবর্তে কোন ব্যাটারকে দলে না নিয়ে ইংল্যান্ডের পেসার রিচার্ড গ্লিসনকে দলে ভিড়িয়েছে চেন্নাই। মূলত বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমানকে হারানোর আগে দলে একজন বিদেশি বোলার যুক্ত করেছে ধোনির দল।

ডেভন কনওয়ের পরিবর্তে চেন্নাইয়ের দলে রিচার্ড গ্লিসনকে যুক্ত করার বিষয়টি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এক বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে।

কনওয়ে আইপিএল গত দুই আসর থেকে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। ফ্র্যাঞ্চাইজিটির হয়ে মোট ২৩টি ম্যাচে ৯২৪ রান করেছেন তিনি। যার মধ্যে ৯টি অর্ধশতক এবং সর্বোচ্চ অপরাজিত ৯২ রানের একটি ইনিংস রয়েছে।

এদিকে, ইনজুরির কারণে কনওয়ে না খেলতে পারায় এখন তার পরিবর্তে আইপিএলের বাকি অংশে গ্লিসনকে যুক্ত করা মূল কারণ বাংলাদেশের মোস্তাফিজুর রহমান।

চলমান আইপেএলে চেন্নাইয়ের হয়ে মোস্তাফিজ সর্বশেষ ম্যাচ খেলতে পারবেন ১ মে। এরপর তাকে দেশে ফিরে আসতে হবে। ফলে ব্যাটিং লাইনআপে শক্তি থাকলেও মোস্তাফিজের অভাব পূরণ করা চেন্নাইয়ের জন্য কঠিন। তাই কনওয়ে ছিটকে যাওয়ার পর বোলিংয়ে শক্তি বাড়াতে মনোযোগ দিয়েছে চেন্নাই।

যদিও ইংল্যান্ডের হয়ে ছয়টি টি-টোয়েন্টি খেলা গ্লিসন ঠিক কতটা অভাব পূরণ করতে পারবে সেটা সময় বলে দেবে। তবে চেন্নাই যে বুদ্ধিমারে কাজ করেছে তা বলার অপেক্ষা রাখে না।


বিষয়ঃ

শেয়ার করুন :