আনুশকার অভিনয়ে উচ্ছ্বসিত কোহলি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৫০ এএম, ০৪ মার্চ ২০১৮
আনুশকার অভিনয়ে উচ্ছ্বসিত কোহলি

ক্রিকেট মাঠে বিরাট কোহলি বোলারদের শাসন করে সেঞ্চুরি করেন। আর গ্যালারিতে বসে উৎসবে মেতে ওঠেন আনুশকা শর্মা। সাম্প্রতিককালে এমন দৃশ্য একাধিকবার দেখেছেন ক্রিকেটপ্রেমীরা। মেলবোর্নে অজি পেসার মিচেল জনসনের গতি সামলে সেঞ্চুরির পর আনুশকার দিকে বিরাটের চুম্বন ছুড়ে দেওয়ার সেই দৃশ্য তো অমর হয়ে রয়েছে এই তারকা যুগল ভক্তদের কাছে।

তবে গত বৃহস্পতিবার রাতের আবহটাও একইরকম ছিল। একজনের পারফরম্যান্স দেখে উচ্ছ্বাস প্রকাশ করলেন অন্যজন। তফাৎ বলতে, পারফর্মার এবার আনুশকা। আর দর্শকাসনে বিরাট। আনুশকা অভিনীত হরর মুভি ‘পরি’ মুক্তি পেল শুক্রবার। বৃহস্পতিবার মুম্বইয়ে ছিল ‘পরি’র বিশেষ স্ক্রিনিং। অতিথিদের মধ্যে আকর্ষণের কেন্দ্রে ছিলেন অবশ্যই বিরাট কোহলি।

Virat-Kohli-anu

ভারতীয় দলের অধিনায়ক তার বন্ধু ও পরিবারের কয়েকজন সদস্যের সঙ্গে বসে সিনেমা উপভোগ করলেন। তারপরই প্রশংসায় প্রশংসায় ভরিয়ে দিলেন আনুশকাকে। তিনি টুইট করলেন, ‘গতকাল রাতে পরি দেখলাম, বলতেই হবে আমার স্ত্রীর জীবনের সেরা কাজ! দীর্ঘদিনের মধ্যে আমার দেখা সেরা সিনেমা। খুব ভয় পেয়েছিলাম তবে তোমার জন্য অসম্ভব গর্বিত অনুষ্কা। ভালবাসা রইল...’

বৃহস্পতিবার বিরাটকে বেশ ঝলমলে দেখাচ্ছিল। মুম্বাইয়ের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে তিনি এসেছিলেন আনুশকাদের গাড়িতে চড়েই। তবে আনুশকা নিজে স্পেশ্যাল স্ক্রিনিংয়ে থাকতে পারেননি। সূত্রের খবর, তার পরের সিনেমা ‘সুই ধাগা’র শুটিংয়ের কাজে ভোপালে আছেন অভিনেত্রী। ব্যস্ততার কারণেই তিনি মুম্বইয়ে আসতে পারেননি। তবে বিশেষ এই শোয়ে বিরাটের পাশাপাশি হাজির ছিলেন শহিদ কাপুর, সহ-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়রা।


শেয়ার করুন :


আরও পড়ুন

কোয়েটাকে জেতালেন ‘বুড়ো’ পিটারসেন

কোয়েটাকে জেতালেন ‘বুড়ো’ পিটারসেন

দুবাইতে তামিমপুত্রের জন্মদিন

দুবাইতে তামিমপুত্রের জন্মদিন

আইপিএলে থাকবে ডিআরএস পদ্ধতি

আইপিএলে থাকবে ডিআরএস পদ্ধতি

শেরে বাংলা নিয়ে আইসিসিতে বিসিবির আপিল

শেরে বাংলা নিয়ে আইসিসিতে বিসিবির আপিল