কারাগারে শ্রীলঙ্কা ক্রিকেটার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১১ মার্চ ২০১৮
কারাগারে শ্রীলঙ্কা ক্রিকেটার

শ্রীলঙ্কায় দাঙ্গা পরিস্থিতির মাঝেও বিতর্কিত কাণ্ডের জন্ম দিয়েছেন লঙ্কান ক্রিকেটার রামিথ রাম্বুকওয়েলা। মদ্যপ অবস্থায় গাড়ি চালানো ও দুই বিশ্ববিদ্যালয় ছাত্রকে পেটানোর অপরাধে তাকে কারাগারে পাঠিয়েছে কলম্বো পুলিশ!

শুক্রবার রাতে এমন কাণ্ড বাঁধিয়ে বসেন লঙ্কান এই অফস্পিনার। শনিবারই তাকে আদালতে প্রেরণ করার কথা। অবশ্য আগে থেকে শ্রীলঙ্কার ক্রিকেটে বিতর্কিত কাণ্ডের জন্য ‘কুখ্যাত’ হয়ে আছেন এই ক্রিকেটার। ১৮ মাসের ব্যবধানে দ্বিতীয়বারের মতো গ্রেফতার হলেন।

কলম্বোতে ২০১৬ সালের সেপ্টেম্বরে নিয়ন্ত্রনহীনভাবে গাড়ি চালিয়ে গ্রেফতার হয়েছিলেন। যদিও প্রাণহানীর কোনও ঘটনা ঘটেনি। ঘটনায় গাড়িয়ে চালিয়ে দেওয়াল ভেঙেছিলেন মাত্র!

এর আগে অদ্ভূত এক কাণ্ড বাঁধিয়ে শিরোনাম হন ২০১৩ সালে। ওই বছরের জুলাইয়ে শ্রীলঙ্কা ‘এ’ দলের হয়ে খেলতে যাওয়ার সময় বিমানে অযথাই আতঙ্ক ছড়িয়েছিলেন। আতঙ্কের ধরন শুনলেও চোখ কপালে উঠে যেতে পারে। ৩৫ হাজার ফিট উচ্চতায় উঠা বিমানের দরজাটাই খুলে দিতে চেয়েছিলেন তিনি! এ কারণে পরে জরিমানাও গুনতে হয় তাকে। এছাড়া শৃঙ্খলাজনিত অপরাধের সঙ্গেও জড়িয়েছিলেন ২০১৩ সালে অভিষেক হওয়া এই ক্রিকেটার। -ক্রিকইনফো।


শেয়ার করুন :


আরও পড়ুন

৬০০তে একগোল বাকি মেসির

৬০০তে একগোল বাকি মেসির

রোনালদোর জোড়া গোল, ছন্দে ফিরলো রিয়াল

রোনালদোর জোড়া গোল, ছন্দে ফিরলো রিয়াল

লা লিগা শুধুই মেসির

লা লিগা শুধুই মেসির

শুরু হচ্ছে নেইমারের রিহ্যাব

শুরু হচ্ছে নেইমারের রিহ্যাব