বিশ্বকাপ দলে কোহলিদের মেন্টর ধোনি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২১
বিশ্বকাপ দলে কোহলিদের মেন্টর ধোনি

চলতি বছর অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার দিনেই বিষয়টি নিশ্চিত করেছে দ্য বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

২০২০ সালের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ভারতের সাবেক কাপ্তান মহেন্দ্র সিং ধোনি। তবে এখনও ক্রিকেটার ক্যারিয়ারকে বিদায় জানাননি তিনি। চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে তাকে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে দেখা যাবে।

খেলোয়াড় হিসেবে দলের সাথে না থাকলেও ভিন্ন ভূমিকায় পুরোনো সতীর্থদের সাথে কাজ করবেন মহেন্দ্র সিং ধোনি। বিষয়টি জানিয়েছে বিসিসিআই।

ধোনিকে নিয়োগের বিষয়ে বিসিসিআইয়ের সদস্য সচিব জয় শাহ বলেন, ‘দুবাইয়ে থাকাকালীন ধোনির সাথে কথা হয়েছে। ও শুধুমাত্র টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মেন্টর হিসেবে কাজ করতে আগ্রহী।’

তিনি আরও বলেন, ‘অধিনায়ক, সহ-অধিনায়ক এবং প্রধান কোচের সাথে আলোচনার পরই তাকে নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

চলতি বছরের ১৭ অক্টোবর থেকে মাঠে গড়াবে এবারের টি-টোয়েন্টি বিশ্ব আসর। এ আসরের জন্য বুধবার (৮ সেপ্টেম্বর) বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। দলে সবচেয়ে বড় চমক হিসেবে আছেন স্পিনার রবিচন্দন অশ্বিন।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভারতের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, চমক অশ্বিন

ভারতের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, চমক অশ্বিন

বিশ্বকাপ না খেলা তামিম খেলতে চান নেপালে

বিশ্বকাপ না খেলা তামিম খেলতে চান নেপালে

দুই মেডেন রেকর্ড বুকে নাসুম

দুই মেডেন রেকর্ড বুকে নাসুম

বক্সিংয়ের ধারাভাষ্যে ডোনাল্ড ট্রাম্প

বক্সিংয়ের ধারাভাষ্যে ডোনাল্ড ট্রাম্প