আয়নায় নিজেকে দেখে ফিট রাখছেন মালিক 

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৩ এএম, ০৯ নভেম্বর ২০২১
আয়নায় নিজেকে দেখে ফিট রাখছেন মালিক 

দিনের পর দিন মাঠে দুর্দান্ত পারফর্ম করে শোয়েব মালিক বুঝিয়ে দিচ্ছেন বয়স কেবলই একটা সংখ্যা। বয়স ৪০ ছুই ছুই হলেও মাঠের পারফর্মেন্সে এখনও দারুণ, শুধু তাই নয় পাকিস্তানের সবচেয়ে ফিট ক্রিকেটার শোয়েব মালিক। আয়নায় নিজেকে দেখে ফিট রাখার প্রেরণায় এখনও প্রতিদিন ঘাম ঝড়িয়ে যান তিনি।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচ হারেনি পাকিস্তান। পাকিস্তানের এ দুর্দান্ত পারফর্মেন্সে যুক্ত হয়েছে শোয়েব মালিকের দারুণ পারফর্মেন্স। দলের প্রয়োজনের ব্যাট হাতে নিজেকে উজাড় করে দিচ্ছেন।

মাঠের তার পারফর্মেন্সই বলে দিচ্ছে এখনও কতটা ফিট রয়েছেন শোয়েব মালিক। শেষ পর্যন্ত নিজেই ফিট থাকার রহস্য জানান মালিক।

তিনি বলেন, ‘সত্যি বলতে আয়নায় সবসময় নিজেকে ফিট দেখতে চাই আমি। যদিও সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো আমি ক্রিকেটকে উপভোগ করছি। এছাড়াও নিজেকে ফিট রাখতে প্রতিদিন অনুশীলন করতে হয় আর এটাই আমি করতেছি।’

বিশ্বকাপে দারুণ পারফর্মেন্স করা শোয়েব মালিক শুরুতে পাকিস্তান দলে সুযোগই পাননি। শোয়েব মাকসুদের ইনজুরিতে তার কপাল খুলে যায়। বিশ্বকাপ দলে সুযোগ পেয়েই নিজেকে আবারও প্রমাণ করতে শুরু করেন তিনি।

বয়স ৪০ ছুই ছুই হলেও কবে নাগাদ ক্রিকেট ছাড়বেন সে বিষয়ে কোনো কথা বলেননি পাকিস্তানের সাবেক এ অধিনায়ক। তিনি জানান, এখনও ক্রিকেটকে উপভোগ করছেন। যতদিন পর্যন্ত উপভোগ করে যাবে, ততদিন খেলে যাবেন বলে জানান তিনি।

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে একাদশে সুযোগ পাওয়ার জন্য কাজ করেছেন। এবার সেমি-ফাইনাল ও ফাইনালে ভালো কিছু করতে আগ্রহী হয়ে আছেন তিনি।

বিশ্বকাপ জিততে হলে নিজেদের সেরা ক্রিকেট খেলতে হবে বলে জানান শোয়েব মালিক। নিজেদের সেরা ক্রিকেট খেললে শিরোপা জেতার ব্যাপারে আশাবাদী তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

স্কটল্যান্ডকে হারিয়ে পাকিস্তানের পাঁচে পাঁচ

স্কটল্যান্ডকে হারিয়ে পাকিস্তানের পাঁচে পাঁচ

বিশ্বকাপ সেমিফাইনালের চার দল ও ম্যাচ সূচি

বিশ্বকাপ সেমিফাইনালের চার দল ও ম্যাচ সূচি

চলতি বছরেই পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েন্ট ইন্ডিজ

চলতি বছরেই পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েন্ট ইন্ডিজ

তারকা হওয়ার পথে পাকিস্তানের আসিফ

তারকা হওয়ার পথে পাকিস্তানের আসিফ