‘অভিমানী’ আকমল, খেলবেন না পিএসএল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৫ পিএম, ১৩ ডিসেম্বর ২০২১
‘অভিমানী’ আকমল, খেলবেন না পিএসএল

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার ড্রাফটে দল পেয়েও না খেলার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার কামরান আকমল। অভিজ্ঞ এ উইকেটরক্ষককে পিএসএলের প্লেয়ার ড্রাফটে সিলভার ক্যাটাগরিতে রাখায় তিনি না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পিএসএলের প্লেয়ার ড্রাফটে প্লাটিনাম ক্যাটাগরিতে ছিলেন কামরান আকমল। তবে অবনমন হতে হতে সিলভার ক্যাটাগরিতে নামিয়ে আনা হয়েছিল। তাই তো না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এক টুইট বার্তায় পিএসএলে না খেলার সিদ্ধান্ত জানিয়েছেন কামরান আকমল। তিনি জানিয়েছেন, সিলভার ক্যাটাগরি তরুণ ক্রিকেটারদের জন্য। অভিজ্ঞ ক্রিকেটারদের জন্য সিলভার ক্যাটাগরি নয়।

পিএসএলের প্রথম ছয় আসরে পেশোয়ার জালমির হয়ে খেলেছিলেন কামরান আকমল। প্রত্যেক আসরেই দলটির হয়ে দারুণ পারফর্ম করেছেন তিনি। তবুও তাকে ধরে রাখেনি দলটি।

প্লেয়ার ড্রাফটের আগে তাকে প্ল্যাটিনাম ক্যাটাগরি থেকে সরিয়ে গোল্ড ক্যাটাগরিতে রাখা হয়। তবে পেশোয়ার জালমি কামরান আকমলকে ধরে না রাখায় সিলভার ক্যাটাগরিতে নামিয়ে দেয় পিএসএল কর্তৃপক্ষ।

সেখানে একদম শেষে তাকে দলে ভেড়ায় পেশোয়ার জালমি। এরপরেই তিনি জানিয়ে দেন এবারের পিএসএলে খেলবেন না তিনি।

এ বিষয়ে কামরান আকমল বলেন, ‘শেষ ছয়টা মৌসুম আমার জীবনের অসাধারণ একটি সফর ছিল। ভালো এবং খারাপ সব মুহূর্তে আমার পাশে থাকার জন্য আকরাম ভাই, শহীদ আফ্রিদি, ড্যারেন স্যামি এবং ওয়াহাব রিয়াজকে ধন্যবাদ। পেশোয়াড় জালমির জন্য শুভকামনা। আমার পাশে থাকার জন্য ভক্ত-সমর্থকদের প্রতি কৃতজ্ঞ।’ 

টুইটের পর এক ভিডিও বার্তায় কামরান আকমল বলেন, ‘ আমাকে ছেড়ে দিন। এ ক্যাটাগরি আমার জন্য নয় বরং তরুণদের জন্য। এতে তারা উপকৃত হবে। আমার সহানুভূতির দরকার নেই।’

২০১৭ সালের সর্বশেষ জাতীয় দলের হয়ে মাঠে নামলেও ঘরোয়া ক্রিকেট চালিয়ে যাচ্ছিলেন ৩৯ বছর বয়সী কামরান। হয়তো এবারই হতে পারতো তার ক্যারিয়ারের শেষ পিএসএল। তবে না খেলার সিদ্ধান্ত নেওয়ায় হয়তো তাকে আর পিএসএলে দেখা যাবে না।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ড্রাফট শেষে চূড়ান্ত হলো পিএসএলের ৬ দলের স্কোয়াড

ড্রাফট শেষে চূড়ান্ত হলো পিএসএলের ৬ দলের স্কোয়াড

পিএসএলে ধরে রাখা ক্রিকেটাদের তালিকা

পিএসএলে ধরে রাখা ক্রিকেটাদের তালিকা

উড়ন্ত পাকিস্তানের সামনে এবার ‘করোনাক্রান্ত’ ওয়েস্ট ইন্ডিজ

উড়ন্ত পাকিস্তানের সামনে এবার ‘করোনাক্রান্ত’ ওয়েস্ট ইন্ডিজ

অ্যাডিলেডে দিবা-রাত্রির টেস্টে নেই হ্যাজলেউড-ওয়ার্নার

অ্যাডিলেডে দিবা-রাত্রির টেস্টে নেই হ্যাজলেউড-ওয়ার্নার