দলের সাথে যোগ দিলেন হেরাথ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৬ ডিসেম্বর ২০২১
দলের সাথে যোগ দিলেন হেরাথ

নিউজিল্যান্ড সফরে করোনা পজেটিভ হয়েছিলেন বাংলাদেশ দলের স্পিন বোলিং পরামর্শক রঙ্গনা হেরাথ। এরপরেই তাকে দল থেকে আলাদা করে রাখা হয়েছিল। এবার করোনা নেগেটিভ হয়ে কোয়ারেন্টাইন শেষ করে দলের যোগ দিবেন তিনি। বিষয়টি হেরাথ নিজেই নিশ্চিত করেছেন।

পাকিস্তান সিরিজ শেষ করেই নিউজিল্যান্ডের উদ্দেশে রওয়ানা হয় বাংলাদেশ দল। সেখানে কথা ছিল সাত দিনের কোয়ারেন্টাইন শেষে অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। তবে স্পিনার রঙ্গনা হেরাথ করোনা পজেটিভ হওয়ায় পুরো বাংলাদেশ দলকে ১৪ দিনের আইসোলেশনে রাখা হয়। আর হেরাথকে আলাদাভাবে আইসোলেশন করানো হয়।

রোববার (২৬ ডিসেম্বর) আইসোলেশন শেষ করে দলের সাথে যোগ দিবেন হেরাথ। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন রঙ্গনা হেরাথ। 

রোববার এ বিষয়ে তিনি বলেন, ‘এমআইকিউ (ম্যানেজড আইসোলেশন এন্ড কোয়ারেন্টাইন) আমাকে রিলিজ দিয়েছে। এখন আমি দলের সাথ যোগ দিতে পেরে খুব খুশি। আমি কঠিন দুই সপ্তাহ পার করেছি। তবে এখন সফরের বাকি অংশের দিকে তাকিয়ে আছি।’

আইসোলেশনে থাকাকালীন সময়ে তাকে সমর্থন দেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগকে ধন্যবাদ জানান রঙ্গনা হেরাথ। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি বিসিবিকে ধন্যবাদ জানাই। শুধু বিসিবি নয় নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগকেও ধন্যবাদ।’

মাঝে বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। এক দফা কোয়ারেন্টাইন শেষ করে অনুশীলনে ফিরেছিল বাংলাদেশ দল। তবে দলে করোনা পজেটিভ রোগী থাকায় দলকে আবারও কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তখনই এ শঙ্কা জেগেছিল।

তবে শঙ্কার কালো মেঘকে সরিয়ে রেখে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। ইতিমধ্যেই প্রথম টেস্টের ভেন্যু তাওরাঙ্গাতেও পৌঁছেছে বাংলাদেশ। এখানেই প্রথম অনুশীলন ম্যাচ শেষে মাঠে নামবে বাংলাদেশ দল। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুই দিনের প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

নতুন বছরে প্রথম দিনেই তাওরাঙ্গার বে ওভাল মাঠে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় টেস্টে ৯ জানুয়ারি মাঠে নামবে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ড্রেসিংরুমে স্বাস্থ্যকর পরিবেশ দেখতে চাই : জালাল ইউনুস

ড্রেসিংরুমে স্বাস্থ্যকর পরিবেশ দেখতে চাই : জালাল ইউনুস

বাংলাদেশ দলের নতুন ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স

বাংলাদেশ দলের নতুন ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স

‘নিউজিল্যান্ডে বোলাররা ছন্দে ফিরছে, কাজ করছে ব্যাটাররা’

‘নিউজিল্যান্ডে বোলাররা ছন্দে ফিরছে, কাজ করছে ব্যাটাররা’

তিন ফরম্যাট ‘অসম্ভব’, টেস্ট নিয়ে ভাবছেন সাকিব

তিন ফরম্যাট ‘অসম্ভব’, টেস্ট নিয়ে ভাবছেন সাকিব