একাই ৬ উইকেট নিলেন রাজ্জাক

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ১৮ এপ্রিল ২০১৮
একাই ৬ উইকেট নিলেন রাজ্জাক

বাংলাদেশের অন্যতম তারকা ক্রিকেটার। ফের ঝলক দেখালেন রাজ্জাক। বিসিএলে তার দাপুটে বোলিংয়ে নাকাল হয়েছে মধ্যাঞ্চল। আর আবদুর রাজ্জাক তুলে নিয়েছেন ৬টি উইকেট।

এর আগে দক্ষিণাঞ্চলের ১৯১ রানের জবাবে প্রথম দিনের শেষটা দারুণ করেছিল মধ্যাঞ্চল। ১৫৪ রানে দুই উইকেট হারিয়ে মাঠ ছেড়েছিল দলটি। অপরাজিত ছিলেন সাদমান ইসলাম ও মার্শাল আইয়ুব। তবে দ্বিতীয় দিন বেশি সুবিধে করতে পারেনি তারা। একাই ৬ উইকেট নিয়ে মধ্যাঞ্চলকে ৩০২ রানে বেঁধে রাখেন বাঁহাতি তারকা ‍রাজ্জাক।

ফলে দারুণ সম্ভাবনা জাগলেও প্রথম ইনিংসে ১১১ রানের বেশি লিড নিতে পারেনি মাহমুদউল্লাহ রিয়াদের মধ্যাঞ্চল। দ্বিতীয় দিন শেষে এক উইকেট হারিয়ে নিজেদের দ্বিতীয় ইনিংসে ৫০ করেছে দক্ষিণাঞ্চল। এখনও তারা ৬১ রানে পিছিয়ে।

৩১ রানে অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন দক্ষিণাঞ্চলের ওপেনার এনামুল হক বিজয়। আর ১০ রানে অপরাজিত আছেন ইমরুল কায়েস। ফজলে মাহমুদকে ব্যক্তিগত ৯ রানে ফেরান তানভির হায়দার।

এর আগে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমে মাত্র ৭ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন মধ্যাঞ্চলের ওপেনার সাদমান। ১৭৬ বলে ১২টি চারে ৯৩ করে রাজ্জাকের শিকার হন তিনি। দলের হয়ে শেষ দিকে ইরফান শুক্কুর ৫৪ রানে ইনিংস খেলেন।

৩১ ওভার বল করে ৫টি মেডেন ও ১০৬ রানের বিনিময়ে ৬ উইকেট দখল করেন কিছুদিন আগেই প্রথম শ্রেণির ক্রিকেটে ৫০০ উইকেট শিকারি রাজ্জাক। চার দিনের এই ফরম্যাটে এ নিয়ে ৩২বার পাঁচ উইকেট শিকার করলেন। নায়েম হাসান নিয়েছে ৩ উইকেট।


শেয়ার করুন :


আরও পড়ুন

জিম্বাবুয়ে অধিনায়কসহ কোচ বরখাস্ত

জিম্বাবুয়ে অধিনায়কসহ কোচ বরখাস্ত

মোস্তাফিজ গেলেন, সাকিবও রেডি

মোস্তাফিজ গেলেন, সাকিবও রেডি

ইংল্যান্ডের বিপক্ষে চাপে নিউজিল্যান্ড

ইংল্যান্ডের বিপক্ষে চাপে নিউজিল্যান্ড

আইপিএল খেলতে ঢাকা ছাড়লেন মোস্তাফিজ

আইপিএল খেলতে ঢাকা ছাড়লেন মোস্তাফিজ