দ্য হান্ড্রেডে দল পায়নি বাংলাদেশের কেউ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০১ পিএম, ০৬ এপ্রিল ২০২২
দ্য হান্ড্রেডে দল পায়নি বাংলাদেশের কেউ

ইংল্যান্ডের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া টুর্নামেন্ট দ্য হান্ড্রেডের এবারের আসরের প্লেয়ার্স ড্রাফটে নাম ছিল দশ বাংলাদেশী ক্রিকেটারেরও। তবে প্লেয়ার্স ড্রাফটে দল পাননি তাদের কেউ। মঙ্গলবার রাত অনুষ্ঠিত হয়ে যাওয়া দ্বিতীয় আসরের প্লেয়ার্স ড্রাফটে সাকিবদের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।

এবারের আসরে বাংলাদেশের সেরা ত্যরকা ছিলেন সাকিব আল হাসান। তার ভিত্তিমূল্য ছিল এক লাখ পাউন্ড। এছাড়াও নাম দিয়েছিলেন তাসকিন আহমেদ, লিটন দাস, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, আফিফ হোসেন, সাব্বির রহমান, আবু হায়দার রনি ও নাসুম আহমেদ।

দ্বিতীয় আসরে দল না পাওয়াদের তালিকায় সাকিব-তামিম ছাড়াও আছে ক্রিস গেইল, নিকোলাস পুরানের মতো তারকাদের নাম। টি-টোয়েন্টি মাতানো অনেক তারকাই অবিক্রিত থেকে গেছেন প্লেয়ার্স ড্রাফট থেকে সব দলই ১৫-১৬ জন করে খেলোয়াড় দলে ভিড়িয়েছে।

চলতি বছরের ৩ আগস্ট থেকে শুরু হবে দ্য হান্ড্রেদের দ্বিতীয় আসর। এবারের আসরে অংশগ্রহণ করছে মোট আটটি দল। দলগুলো হলো - লন্ডন স্পিরিট, ওয়েলশ ফায়ার, ম্যানচেস্টার অরিজিনালস, নর্দান সুপারচার্জার, ওভাল ইনভিন্সিবলস, ট্রেন্ট রকেটস, বার্মিংহাম ফিনিক্স ও সাউদার্ন ব্রেভ।

দ্য হান্ড্রেডের ৮ দলের স্কোয়াড:

লন্ডন স্পিরিট: জ্যাক ক্রলি, মার্ক উড, কাইরন পোলার্ড, লিয়াম ডওসন, গ্লেন ম্যাক্সওয়েল, ইয়ন মরগ্যান, রাইলি মেরেডিথ, জর্ডান থম্পসন, ম্যাসন ক্রেন, ড্যান লরেন্স, ড্যানিয়েল বেল ড্রামন্ড, ক্রিস উড, অ্যাডাম রসিংটন, রবি বোপারা, ব্ল্যাক কুলেন এবং ব্র্যাড হুইল।

ওয়েলশ ফায়ার: জনি বেয়ারস্টো, ওলি পোপ, জো ক্লার্ক, টম ব্যানটন, অ্যাডাম জাম্পা, বেন ডাকেট, ডেভিড মিলার, জ্যাক বল, নাসিম শাহ, ডেভিড পেইন, সাম হাইন, লিউস ডু প্লোয়, ম্যাট ক্রিচলি, রায়ান হিগিন্স, জ্যাকব বেথেল এবং জশুয়া কব।

ম্যানচেস্টার অরিজিনালস: জস বাটলার, ওলি রবিনসন, আন্দ্রে রাসেল, লরি ইভান্স, ওয়ানিন্দু হাসারাঙ্গা, ফিল সল্ট, ড্যানিয়েল ওরাল, ম্যাট পার্কিনসন, শন অ্যাবট, জেমি ওভারটন, টম হার্টলি, টম ল্যামনবি, কলিন অ্যাকারম্যান, ওয়েন ম্যাডসেন, ফ্রেড ক্লাসেন এবং ক্যালভিন হ্যারিসন।

নর্দান সুপারচার্জার: বেন স্টোকস, ডোয়াইন ব্রাভো, আদিল রশিদ, ডেভিড উইলি, ফাফ ডু প্লেসি, ওয়াহাব রিয়াজ, হ্যারি ব্রুক, অ্যাডাম হোস, ব্রাইডন কার্স, ম্যাথু পটস, রোয়েলফ ভ্যান ডার মারউই, জন সিম্পসন, অ্যাডাম লিথ, লুক রাইট এবং ক্যালাম পার্কিনসন।

ওভাল ইনভিন্সিবলস: স্যাম কারান, ররি বার্নস, সুনিল নারিন, জেসন রয়, স্যাম বিলিংস, টম কারান, উইল জ্যাকস, সাকিব মাহমুদ, রাইলি রুশো, রিস টপলি, ড্যানি ব্রিগস, হিল্টন কার্টরাইট, ম্যাট মাইলন্স, জ্যাক লেনিং, জর্ডান কক্স এবং নাথান সোটার।

ট্রেন্ট রকেটস: জো রুট, ডেভিড মালান, টম কোহলার ক্যাডমোর, রশিদ খান, অ্যালেক্স হেলস, লুইস গ্রেগরি, কলিন মুনরো, ইয়ান ককবাইন, মার্চেন্ট ডি ল্যাঙ্গে, লুক উড, সামিত প্যাটেল, ম্যাট কার্টার, স্টিভেন মুলানি, স্যাম কুক, লুক ফ্লেচার এবং টম মুরস।

বার্মিংহাম ফিনিক্স: ক্রিস ওকস, জ্যাক লিচ, ম্যাথু ওয়েড, লিয়াম লিভিংস্টোন, ওলি স্টোন, মঈন আলি, অ্যাডাম মিলনে, বেনি হাওয়েল, কেন রিচার্ডসন, টম অ্যাবল, ম্যাথু ফিশার, উইল স্মিড, ক্রিস বেঞ্জামিন, মাইলস হ্যামন্ড, গ্রায়েন ভ্যান বোরেন এবং হেনরি ব্রুকস।

সাউদার্ন ব্রেভ: জফরা আর্চার, কুইন্টন ডি কক, মার্কাস স্টয়নিস, জেমস ভিন্স, টাইমাল মিলস, ক্রিস জর্ডান, জর্জ গার্টন, অ্যালেক্স ডেভিস, জ্যাক লিন্টট, টিম ডেভিড, রস হোয়াইটলি, ক্রেইগ ওভারটন, জো ওয়েদারলি এবং ড্যান মোরিয়ারটি।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

দ্য হানড্রেডে নারী ক্রিকেটারদের পারিশ্রমিক বাড়াচ্ছে ইসিবি

দ্য হানড্রেডে নারী ক্রিকেটারদের পারিশ্রমিক বাড়াচ্ছে ইসিবি

তালেবান শাসনে ক্রিকেটের ক্ষতি হবে না: আশাবাদী রশিদ খান

তালেবান শাসনে ক্রিকেটের ক্ষতি হবে না: আশাবাদী রশিদ খান

নতুন নিয়মে মাঠে গড়াবে দ্য হান্ড্রেড

নতুন নিয়মে মাঠে গড়াবে দ্য হান্ড্রেড

ইংল্যান্ড সিরিজে প্রস্তুত উইলিয়ামসন: গ্যারি স্টেড

ইংল্যান্ড সিরিজে প্রস্তুত উইলিয়ামসন: গ্যারি স্টেড