মাথায় বল লেগে হাসপাতালে শান মাসুদ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২১ অক্টোবর ২০২২
মাথায় বল লেগে হাসপাতালে শান মাসুদ

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ২৩ অক্টোবর (রোববার) মাঠে নামবে পাকিস্তান। বিশ্বকাপে গুরুত্বপূর্ণ এ ম্যাচকে সামনে রেখে মেলবোর্নে অনুশীলনে ঘাম ঝড়িছে বাবর আজমের দল। তবে অনুশীলনের সময় মাথায় গুরুতর চোট পেয়েছেন টপ-অর্ডার ব্যাটার শান মাসুদ। 

শুক্রবার (২১ অক্টোবর) সকালে নেটে ব্যাটিং করার সময় বাউন্সার বলে খেলতে গিয়ে শান মাসুদের মাথার ডান অংশে বলের আঘাত লাগে। বেশ কিছুক্ষণ মাঠে প্রাথমিক চিকিৎসা চলার পর তাকে হাসপাতালে নেওয়া হয়।  

শান মাসুদের চোট নিয়ে পিসিবির পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে তার জন্য দোয়া চেয়েছেন সতীর্থ স্পিনার শাদাব খান। মেলবোর্নে অনুশীলনের শেষে মাসুদের চোট নিয়ে সাংবাদ মাধ্যমের সাথে কথা বলেন তিনি।

বিপজ্জনক জায়গায় বল লাগার বিষয়টি স্বীকার করেন পাকিস্তানি লেগ স্পিনার শাদাব খান। একই সাথে সবাইকে আশ্বস্ত করেন তিনি। জানান, ফিজিওর প্রাথমিক কনকাশন টেস্টে পাস করেছেন শান।

তবে স্ক্যান রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত কোনো কিছুই নিশ্চিত নয় এবং নিশ্চিতভাবে কিছু বলে যাবে না বলেও জানান শাদাব খান।

তিনি বলেন, “ওর খুব খারাপ জায়গায় বল লেগেছে। আমাদের ফিজিও প্রথমে যে টেস্ট নিয়েছে, তাতে ও পাস করেছে। তবে এখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্ক্যান-সহ যাবতীয় পরীক্ষা করা হয়েছে।”

তিনি আরও বলেন, “আমরা এখনও জানি না ওর কী রিপোর্ট এসেছে। ওর জন্য আমরা সবাই দোয়া করছি ও পুরোপুরি ফিট থাকুক। আপনাদের সকলকে অনুরোধ, আপনারাও শান মাসুদের জন্য দোয়া করুন, ও যাতে সুস্থ থাকে।”

স্পোর্টসমেইল২৪/আরআইএম/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনার  চেয়ে পিএসজিতে ফিট  মেসি

বার্সেলোনার চেয়ে পিএসজিতে ফিট মেসি

বেঞ্চের পর এবার দলের বাইরে রোনালদো

বেঞ্চের পর এবার দলের বাইরে রোনালদো

কোনো দলকেই হালকাভাবে নিচ্ছে না ইংল্যান্ড

কোনো দলকেই হালকাভাবে নিচ্ছে না ইংল্যান্ড

লেভানডোভস্কির জোড়া গোলে জয়ে ফিরলো বার্সেলোনা

লেভানডোভস্কির জোড়া গোলে জয়ে ফিরলো বার্সেলোনা