বার্সেলোনার চেয়ে পিএসজিতে ফিট মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৬ পিএম, ২১ অক্টোবর ২০২২
বার্সেলোনার  চেয়ে পিএসজিতে ফিট  মেসি

 বার্সেলোনার সাথে ১৭ বছরের সম্পর্ক ছিন্ন করে গতবছর ফ্রেঞ্চ ক্লাব পিএসজিতে যোগ দেন ফুটবল যাদুকর লিওনেল মেসি। ছোট বয়সে টিস্যু পেপারে করা সাইনটাও ফুটবল ভক্তরা ভুলতে পারেনি, পারেনি লিওনেল মেসি নিজেও। কান্না আর বিস্বাদ নিয়ে বার্সেলোনা থেকে বিদায় নেন এই ফুটবলের রাজকুমার

সম্প্রতি ডিরেক্ট স্পোর্টস টিভিতে দেওয়া সাক্ষাৎকারে আর্জেন্টাইন সুপারস্টার বলেন, "শারীরিকভাবে গতবছর পিএসজিতে আসার সময় থেকে এখন বেশি ফিট আছি আমি। কিছুদিন আগে যখন বলেছিলাম এটাই আমার শেষ বিশ্বকাপ তখন সেটা বয়সের লজিক থেকে বলেছিলাম। তবে দেখা যাক বিশ্বকাপ শেষ হোক তারপর দেখব কী করা যায়।"

এছাড়াও মেসি বলেন, "বিশ্বকাপ নিয়ে অধির আগ্রহে তাকিয়ে আছি, আমাদের দলটা এবার খুভই শক্তিশালী। নিজেদের সঠিক ভাবে তুলে ধরতে পারলে ভালো কিছু সম্ভব। তরুনরা দুর্দান্ত ফর্মে আছে এটা স্বস্তির ব্যাপার।"

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে আসাটাও কঠিন ছিলো মেসির জন্য।তবে বর্তমানে নিজেকে অনেক ফিট মনে করেছেন লিও মেসি। তাছাড়া বন্ধু নেইমারের সাথে সময়তা উপভোগ করছেন তিনি।

বার্সেলোনার জার্সিতে এমন কোন অর্জন নেই যে মেসির নেই। ৭৭৮ ম্যাচে গোল করেছেন ৬৭২টি। সেই সাথে এক ক্লাবের হয়ে ফুটবল ইতিহাসে সবচেয়ে বেশি গোল করার রেকর্ডটি এই ফুটবল বিস্ময়ের। ৭ ব্যালন ডি'অর ছাড়াও গোল্ডেন বুট জিতেছেন ৬ বার এবং ২০১৪ বিশ্বকাপে টুর্নামেন্ট সেরার খেতাব পান ফুটবলের রাজকুমার।

এই মৌসুমে দারুণ ছন্দে আছেন আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি। ১০ ম্যাচে ৫ গোল ছাড়াও সতীর্থদের দিয়ে ৭ গোল করিয়েছেন। আসন্ন কাতার বিশ্বকাপে নীল-সাদা জার্সিতে লিওনল মেসি কতটা ভয়ংকর রুপ ধারন করবেন তারজন্য সমার্থকেরা গভীর আগ্রহে বসে আছেন।

স্পোর্টসমেইল২৪/আরআইএম


শেয়ার করুন :


আরও পড়ুন

বরখাস্ত হলেন স্টিভেন জেরার্ড

বরখাস্ত হলেন স্টিভেন জেরার্ড

লেভানডোভস্কির জোড়া গোলে জয়ে ফিরলো বার্সেলোনা

লেভানডোভস্কির জোড়া গোলে জয়ে ফিরলো বার্সেলোনা

কোনো দলকেই হালকাভাবে নিচ্ছে না ইংল্যান্ড

কোনো দলকেই হালকাভাবে নিচ্ছে না ইংল্যান্ড

শেষ মুহূর্তে অস্ট্রেলিয়ার দলে পরিবর্তন

শেষ মুহূর্তে অস্ট্রেলিয়ার দলে পরিবর্তন