পিসিবি থেকে সড়ে দাঁড়ালেন হাফিজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৪ এএম, ২২ সেপ্টেম্বর ২০২৩
পিসিবি থেকে সড়ে দাঁড়ালেন হাফিজ

বিশ্বকাপ দল ঘোষণার আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) টেকনিক্যাল কমিটির সদস্য পদ থেকে নিজেকে সড়িয়ে নিলেন মোহাম্মদ হাফিজ। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে পিসিবি থেকে অব্যাহতির কথা নিশ্চিত করে হাফিজ। যদিও তার আগে এক জরুরি বৈঠকে বসেছিল পিসিবি।

বেশ কয়েকজন ক্রিকেটারের ইনজুরি এবং সর্বশেষ এশিয়া কাপে আশানুরূপ সাফল্য না পাওয়ায় বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড নিয়ে পাকিস্তানেও বেশ কড়া হিসেব করা হচ্ছিল। বিশ্বকাপের দল নিয়ে গতকাল (বৃহস্পতিবার) জরুরি বৈঠকে বসেছিলও পিসিবি।

অনুষ্ঠিত ওই বৈঠকে বাবর আজম অধিনায়ক এবং শাদাব খানকে সহ-অধিনায়ক করে বিশ্বকাপ দল ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করার কথা রয়েছে। তবে তার আগে টেকনিক্যাল কমিটির সদস্য পদ থেকে সড়ে গেলেন হাফিজ।

স্যোশাল মিডিয়ার স্ট্যাটাসে হাফিজ লিখেন, “পাকিস্তান ক্রিকেটের টেকনিক্যাল কমিটি থেকে সড়ে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি একজন সম্মানিত সদস্য হিসেবে কাজ করেছি। আমাকে এ সুযোগ দেওয়ার জন্য জাকা আশরাফকে ধন্যবাদ দিতে চাই।”

দায়িত্ব থেকে সড়ে দাঁড়ালেও প্রয়োজনে সারা দেবেন বলেও উল্লেখ করে হাফিজ। বলেন, “জাকা আশরাফ যদি পাকিস্তান ক্রিকেটের প্রয়োজনে আমার কোনো পরামর্শ চায়, তাহলে সাহায্য করার জন্য সব সময় আমি প্রস্তুত আছি। পাকিস্তান ক্রিকেটের জন্য শুভকামনা।”


শেয়ার করুন :