বিশ্বকাপে ইল্যান্ডকে ফেভারিট মানছেন না ডেনলি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৫ পিএম, ২৬ মার্চ ২০১৯
বিশ্বকাপে ইল্যান্ডকে ফেভারিট মানছেন না ডেনলি

আগামী ৩০ মে ইংল্যান্ডে অনুষ্ঠিত ওয়ানডে ফরম্যাটে ২০১৯ বিশ্বকাপে স্বাগতিকদের ফেভারিট মানছেন আন্তর্জাতিক অঙ্গণের ক্রিকেট বিশ্লেষকরা। সেখানে কিনা অন্য সুর গাইছেন সেই দেশের ইংলিশ অলরাউন্ডার জো ডেনলি। তিনি তার দেশকে ফেভারি মানতে রাজি নয়।

বিশ্বকাপের গ্রুপ পর্বে সবগুলো দলই মোকাবেলা করবে পরস্পরের। এদিক বিবেচনায় ইংল্যান্ডকে ফেভারিট বলার আগে কিছুটা শঙ্কা আছে ডেনলির মনে।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘আমার মনে হয়না বিশ্বকাপে আমরা ফেভারিট। তবে আমরা চেষ্টা করতে পারি সবগুলো ম্যাচে ভালো ফলাফল করার। আশা করছি, বিশ্বকাপে আমরা ভালো করব।’

এদিকে এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার সুযোগ মিলেছে ডেনলির। তিনি জানান আইপিএলে ভালো খেলেই বিশ্বকাপে জায়গা করে নেওয়ার অপেক্ষা করছেন।

তিনি আরো বলেন, ‘আমি যত বেশি সম্ভব ম্যাচ খেলতে চাই। বিশ্বকাপের আগে এমনটা বেশ গুরুত্বপূর্ণ। আশা করি আমি ম্যাচ খেলতে পারব এবং ভালো পারফর্মেন্স করতে পারব। তারপর আশা করব ইংল্যান্ডের নির্বাচকরা সেই ম্যাচগুলো দেখবে। আমাদের দলে বেশ ভালো কয়েকজন ক্রিকেটার আছেন। খেলতে পারলে অবশ্যই দারুণ হতো। আশা করি, ম্যাচ খেলার সুযোগ হবে আমার।’


শেয়ার করুন :