শামীম কবিরকে শেষ শ্রদ্ধা জানালো বিসিবি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:২৬ পিএম, ০১ আগস্ট ২০১৯

দেশের ক্রিকেট ইতিহাসের প্রথম অধিনায়ক শামীম কবিরের নামাজে জানাজা শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন বিসিবি একাডেমি মাঠে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) বিসিবি একাডেমি মাঠে বেলা সোয়া ১১টার দিকে তার জানাজা অনুষ্ঠিন হয়েছে।

শামীম কবিরের জানাজা শেষে শেষবারের মতো শ্রদ্ধা ও ভালোবাসা জানান দেশের ক্রিকেটাঙ্গণের মানুষ। জানাজায় উত্তরসূরি অধিনায়ক রকিবুল হাসান, শফিকুর হক হীরা, গাজী আশরাফ হোসেন লিপু, মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান ও নাইমুর রহমান দুর্জয়রা উপস্থিত ছিলেন।
sportsmail24

এছাড়া বিসিবির তিন বয়োজেষ্ঠ্য সাবেক সাধারণ সম্পাদক রাইসউদ্দিন আহমেদ, তানভীর মাজহার তান্না ও সৈয়দ আশরাফুল হকও উপস্থিত ছিলেন দেশের প্রথম অধিনায়ককে জানাজায়। জানাজা শেষে তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করা হয়।
sportsmail24

জানাজার আগে অধিনায়ক রকিবুল হাসান, শফিকুল হক হীরা এবং সাবেক ক্রিকেটার শাকিল কাশেম শামীম কবিরের স্মৃতিচারণ করেন।

এছাড়া বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, বোর্ড পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি ইসমাইল হায়দার মল্লিক, মিডিয়া কমিটির জালাল ইউনুস, সাবেক ক্রিকেটারদের মধ্যে শাকিল কাশেম, গোলাম ফারুক সুরু, হাসিবুল হোসেন শান্ত, নামি ক্রিকেট লিখিয়ে ও কোচ জালাল আহমেদ চৌধুরী, দৈনিক সংবাদের সম্পাদক মনিরুজ্জামানসহ ক্রীড়াঙ্গণের সর্বস্তরের মানুষ জানাজায় উপস্থিত ছিলেন।
sportsmail24
গত সোমবার রাজধানীর ধানমন্ডিস্থ ইডেন হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন দেশের ক্রিকেট ইতিহাসের প্রথম অধিনায়ক শামীম কবির। আজ (বৃহস্পতিবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগেই বিসিবি একাডেমি প্রাঙ্গনে জানাজার ব্যবস্থা করা হয়। মূলত দেশের ইতিহাসের প্রথম অধিনায়ককে শেষবারের মতো শ্রদ্ধা এবং যথাযথ সম্মান জানানোর জন্য এ উদ্যোগ নেয় বিসিবি।


শেয়ার করুন :


আরও পড়ুন

চলে গেলেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম অধিনায়ক শামীম কবির

চলে গেলেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম অধিনায়ক শামীম কবির

কম বেতন নিলে চাকরি হারাবেন না হাথুরু

কম বেতন নিলে চাকরি হারাবেন না হাথুরু

‘লঙ্কাওয়াশ’ হলো বাংলাদেশ

‘লঙ্কাওয়াশ’ হলো বাংলাদেশ

বিপিএলে যুক্ত হবে আরও দুই দল

বিপিএলে যুক্ত হবে আরও দুই দল