এবার স্থগিত হলো ঢাকা প্রিমিয়ার লিগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৬ মার্চ ২০২০
এবার স্থগিত হলো ঢাকা প্রিমিয়ার লিগ

ফাইল ছবি

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রভাব বাংলাদেশেও দেখা দিয়েছে। প্রাণঘাতি এ ভাইরাস থেকে রক্ষা পেতে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার পর দেশে সকল ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্ট বন্ধ ঘোষণা করেছে সরকার।

সরকারের সিদ্ধান্তের পর ঢাকায় চলমান বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) খেলাও স্থগিত ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার (১৬ মার্চ) রাতে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিদ্ধান্ত নিয়েছে যে, চলমান বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের ১৮ এবং ১৯ মার্চে খেলা স্থগিত থাকবে।’

বুধ ও বৃহস্পতিবার (১৮ ও ১৯ মার্চ) প্রতিদিন ৩টি করে অর্থাৎ ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে দুইদিন মোট ৬টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে করোনাভাইরাসের কারণে এ দুইদিনের খেলা স্থগিত ঘোষণা করেছে বিসিবি।

এছাড়া স্বাস্থ্য এবং জননিরাপত্তা সম্পর্কিত পরামর্শগুলো মেনে চলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিসিবি।

এর আগে বিকেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ পরিস্থিতিতে স্কুল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ (সোমবার) মন্ত্রীসভার বৈঠকে একজন মন্ত্রী বিষয়টি উত্থাপন করেছিলেন, ক্রিকেট ফুটবল টুর্নামেন্ট হচ্ছে। তখন প্রধানমন্ত্রী বলেছেন, বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

দেশের সকল খেলাধুলা বন্ধ ঘোষণা

দেশের সকল খেলাধুলা বন্ধ ঘোষণা

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের সম্ভাবনা কতটুকু

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের সম্ভাবনা কতটুকু

রানা চলে যাওয়ার ১৩ বছর

রানা চলে যাওয়ার ১৩ বছর

স্থগিত করা হলো পাকিস্তান কাপ

স্থগিত করা হলো পাকিস্তান কাপ