ভক্তদের জন্য ‘সারপ্রাইজ’ ঘোষণা করলেন মুশফিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৪ পিএম, ২৬ মে ২০২০
ভক্তদের জন্য ‘সারপ্রাইজ’ ঘোষণা করলেন মুশফিক

দেশের জার্সি গায়ে আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছর পূর্ণ করলেন টাইগার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারে ১৫ বছর পূর্তি উপলক্ষে ভক্ত-সমর্থকদের উদ্দেশে ‘সারপ্রাইজ’ ঘোষণার কথা ছিল মুশফিকের। অবশেষে সেই ‘সারপ্রাইজ’ ঘোষণা করলেন তিনি।

মঙ্গলবার (২৬ মে) দিনশেষ রাতে ফেসবুকে তার ভেরিফায়েড পেজে লাইভে এসে ‘সারপ্রাইজ’ ঘোষণা করেন তিনি। মুশফিক জানান তিনি খুব শিগগিরই ‘এমআর-১৫’ নামে একটি ফাউন্ডেশন তৈরি করছেন। একই সঙ্গে এ ফাউন্ডেশনের লোগো ডিজাইনকারী পাঁচজন তার সাথে ফাইভ স্টার হোটেলে ডিনার করার সুযোগ পাবেন।

লাইভে মুশফিক বলেন, আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সবাই ভালো আছেন। যদিও জানি এবারের ঈদ করোনার কারণে অধিকাংশ মানুষের আনন্দ বেদনাদায়কি হয়েছে বেশি। তবুও আমরা বিশ্বাস করি এবং দোয়া করি খুব দ্রুত বাংলাদেশসহ পুরো বিশ্ব করোনা মুক্ত হবে।

তিনি বলেন, আজকে আপনাদের সামনে আসার কয়েকটি কারণ রয়েছে। প্রথমটি হলো- ঠিক আজকের দিনে ১৫ বছর আগে বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট ম্যাচ খেলতে নেমেছিলাম। দেখতে দেখতে ১৫টি বছর কেটে গেল, আলহামদুলিল্লাহ।

শুকরিয়া এবং ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানিয়ে মুশফিক বলেন, ১৫ বছরের এ জার্নিটা সহজ ছিল না। যারা আমার এ পথে সমর্থক রয়েছেন, আমার ফ্যামিলি মেম্বারস, আমার টিচারস, সকল কোচ, টিমম্যাট, মিডিয়া এবং বিসিবিকে অসখ্য ধন্যবাদ।

তিনি বলেন, এখন এমন একটা সময় যেখানে আপনাদের জন্য কিছু প্রতিদান দেওয়ার সময় এসেছে। সেই উপলক্ষে কিছু পদক্ষেপ আমি হাতে নিয়েছি। তার প্রথম পদক্ষেপ হচ্ছে, আমার স্বপ্নের ‘এমআর-১৫’ ফাউন্ডেশন তৈরি করা। ইনশাল্লাহ, আপনারা জেনে খুশি হবেন খুব শিগগিরই এটি আমি শুরু করতে যাচ্ছি।

সারপ্রাইজের বিষয়ে মুশফিক বলেন, আপনাদের উদ্দেশ্যে যে সারপ্রাইজ দিতে চাই তা হলো- ‘এমআর-১৫’ ফাউন্ডেশনের জন্য যে লোগোটি ব্যবহার করা হবে তা আপনারা ডিজাইন করবেন। আপনারা লোগো ডিজাইন করে পাঠিয়ে দিন। সেখান থেকে নির্বাচিত পাঁচটি লোগো ডিজাইনকারী আমার সাথে ফাইভ স্টার হোটেলে ডিনার করার সুযোগ পাবেন।

মুশফিক আরও বলেন, সেই পাঁচটি লোগো থেকে নির্বাচিত একটি লোগো সোশ্যাল মিডিয়ায় আমার সকল অ্যাকিইন্টে ব্যবহার করা হবে। তো আর দেরি না করে আপনানা যেভাবে পারেন লোগো ডিজাইন করে পাঠিয়ে দিন।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকের ১৫ বছর

আন্তর্জাতিক ক্রিকেটে মুশফিকের ১৫ বছর

যে কারণে মুশফিকের ব্যাট কিনেছেন আফ্রিদি

যে কারণে মুশফিকের ব্যাট কিনেছেন আফ্রিদি

শৈশবের হিরোকে ভুলেননি মুশফিক

শৈশবের হিরোকে ভুলেননি মুশফিক

গৃহবন্দী থেকেও ফিটনেস নিয়ে ব্যস্ত মুশফিক

গৃহবন্দী থেকেও ফিটনেস নিয়ে ব্যস্ত মুশফিক