যে কারণে মুশফিকের ব্যাট কিনেছেন আফ্রিদি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৩ এএম, ১৫ মে ২০২০
যে কারণে মুশফিকের ব্যাট কিনেছেন আফ্রিদি

ফাইল ছবি

করোনার এ দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ২০১৩ সালে শ্রীলঙ্কার বিপক্ষে করা অভিষেক ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলেছিলেন মুশফিকুর রহিম। যা কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

দীর্ঘ পাঁচদিনের নিলাম শেষে অন্য সব বিডারদের পিছনে ফেলে ২০ হাজার ডলারে কিনে নেয় শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। যা বাংলাদেশি টাকায় ১৭ লাখ টাকায়। শুক্রবার (১৫ মে) রাতে ফেসবুক লাইভে মুশফিকুর রহিম বিষয়টি নিশ্চিত করেন।

ব্যাট কিনে নেওয়ায় শহীদ আফ্রিদিকে ধন্যবাদ জানিয়েছেন মুশফিক। তিনি জানান, পুরো টাকা ব্যয় হবে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে। এর কিছু সময় পর নিজের অফিসিয়াল পেজে আফ্রিদির এক ভিডিও বার্তা প্রকাশ করেন মুশফিক।

নিজের ফাউন্ডেশন থেকে পাকিস্তানের মানুষকে সহায়তার পর করোনার এ পরিস্থিতিতে বাংলাদেশের অসহায় ও দুস্থদের সাহায্যে মুশফিকদের সাথে শরিক হতে এ ব্যাট কিনেছেন বলে জানান শহীদ আফ্রিদি।

সালাম দিয়ে ভিডিও বার্তায় তিনি বলেন, আপনি (মুশফিক) দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই এ কাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরি, যাতে করে এ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি।

আফ্রিদি আরও বলেন, অতীতে বাংলাদেশে আমি যে পরিমাণে ভালবাসা ও সম্মান পেয়েছি তা সারাজীবন মনে রাখব। পাকিস্তানের জনগণ ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকে আমি আপনার (মুশফিক) ব্যাটটা কিনে আপনার সঙ্গী হতে চাই এ পথ চলায়।

সেই সাথে তিনি যোগ করেন, আপনার জন্য আমার প্রার্থনা সবসময় থাকবে, আশা করছি আল্লাহ আমাদের সাহায্য করবেন এ মহামারী পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সঙ্গে আবারও মাঠে আমার দেখা হবে তাড়াতাড়ি। ধন্যবাদ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মুশফিকের ব্যাট কিনেছেন শহীদ আফ্রিদি

মুশফিকের ব্যাট কিনেছেন শহীদ আফ্রিদি

তামিমের লাইভ আড্ডায় এবার ‘ট্রিপল ট্রিট’

তামিমের লাইভ আড্ডায় এবার ‘ট্রিপল ট্রিট’

টটেনহ্যাম তারকা ডেলে আলীর বাড়িতে ডাকাতি

টটেনহ্যাম তারকা ডেলে আলীর বাড়িতে ডাকাতি

হিন্দু মন্দিরেও আফ্রিদির ত্রাণ সামগ্রী

হিন্দু মন্দিরেও আফ্রিদির ত্রাণ সামগ্রী