শেষ সুযোগ কাজে লাগাতে চান টাইগাররা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ২৮ জুলাই ২০১৮
শেষ সুযোগ কাজে লাগাতে চান টাইগাররা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের সুযোগ ছিল দ্বিতীয় ম্যাচেই। তবে গায়ানায় দ্বিতীয় ম্যাচে শেষ দিকে স্নায়ুর চাপে হেরে যায় বাংলাদেশ। ফলে শেষ হয়ে দাঁড়িয়েছে অঘোষিত ফাইনালে। আর এ শেষ ম্যাচের সুযোগটাই কাজে লাগাতে চায় টাইগাররা। এমনটাই জানিয়েছেন টাইগারদের অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ।

মিরাজ মানছেন, আগের ম্যাচে সিরিজ জয়ের সুযোগটা কাজে লাগানো উচিত ছিল। কিন্তু সুযোগ যে একেবারে শেষ হয়ে যায়নি, সেটাও মনে করিয়ে দিলেন তিনি।

মিরাজ বলেন, অবশ্যই আমাদের সুযোগ ছিল। তারপরও আমি বলবো, আমরা সিরিজ থেকে ছিটকে যাইনি। এখনো আমাদের সুযোগ আছে। আমাদের আরেকটা ম্যাচ সুযোগ আছে, জিততে পারলে আমরা সিরিজ জিতব।

আরও পড়ুন> বাংলাদেশের বিপক্ষে খেলতে পারবেন না আন্দ্রে রাসেল

শেষ ওভারে তালগোল পাকিয়ে হেরে যাওয়া বাংলাদেশের নতুন কিছিু নয়। অতীতে অনেকবারই এমনভাবে হেরেছে বাংলাদেশ। মিরাজ তাই ৩ রানের হারের কোনো অজুহাত দিচ্ছেন না। নিজেদের ব্যর্থতা হিসেবেই দেখছেন।

বলেন, আমি বলবো যে, আসলে এটা আমরা নিজেরাই ভুল করেছি, এটা আমাদেরই ব্যর্থতা ছিল। তবে আমরা সবাই নিজেরা নিজেদের মধ্যে কথা বলেছি, আলোচনা করেছি। পরেরবার এরকম পরিস্থিতি আসলে সুন্দরভাবে উত্তরণের চেষ্টা করবো।

উইকেট নিয়ে মিরাজ বলেছেন, উইকেট দেখেছি। আল্লাহর রহমতে সবকিছু ঠিক থাকলে আমরা ভালো কিছু করবো। আমি এখানে প্রথম এসেছি। যারা অভিজ্ঞ খেলোয়াড় আছেন, তারা অনেক খেলেছের এখানে। আশা করি, ভালোই হবে।

আরও পড়ুন> ম্যাচ হেরে মাশরাফির কণ্ঠে হতাশা ও ক্ষোভ  

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ২৭২ রান লক্ষ্যে ব্যাট করতে নেমে একটা সময় বাংলাদেশের দরকার ছিল ৩০ বলে ৪০ রান। হাতে ৭ উইকেট। পরে সমীকরণটা দাঁড়ায় ১৩ বলে ১৪ রানে। হাতে তখন ৬ উইকেট। শেষ পর্যন্ত ৩ রানে হেরে যায় বাংলাদেশ।

সিরিজে ১-১ সমতা নিয়ে আজ (শনিবার) বাংলাদেশ দসময় সন্ধ্যা সাড়ে ৭টা সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ।

 


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যাচ হেরে মাশরাফির কণ্ঠে হতাশা ও ক্ষোভ

ম্যাচ হেরে মাশরাফির কণ্ঠে হতাশা ও ক্ষোভ

অঘোষিত ফাইনালে কে হাসবে শেষ হাসি?

অঘোষিত ফাইনালে কে হাসবে শেষ হাসি?

হতাশা কাটিয়ে বাংলাদেশের দুর্দান্ত জয়

হতাশা কাটিয়ে বাংলাদেশের দুর্দান্ত জয়

১১ বছরের রেকর্ড ভাঙলেন তামিম-সাকিব

১১ বছরের রেকর্ড ভাঙলেন তামিম-সাকিব