দিল্লিতে টাইগারদের শুক্রবারের অনুশীলন বাতিল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১০ পিএম, ০৩ নভেম্বর ২০২৩
দিল্লিতে টাইগারদের শুক্রবারের অনুশীলন বাতিল

ফাইল ফটো

বিশ্বকাপে নিজেদের অষ্টম ম্যাচ খেলতে কলকাতা থেকে দিল্লি পৌঁছেছে বাংলাদেশ দল। সেখানে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার আগে তিন দিন অনুশীলন করার সুযোগ পেলেও প্রথম দিন দলকে বিশ্রামে রাখা হয়েছে। বাকি দুই দিন শনি ও রোববার মাঠে অনুশীলন করবে বাংলাদেশ দল।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি মাঠে গড়াবে সোমবার (৬ নভেম্বর)। তার আগে টাইগারদের সামনে শুক্র, শনি ও রোববার তিন দিনি অনুশীলন করার সুযোগ রয়েছে।

তবে শুক্রবার (৩ নভেম্বর) জানানো হয়, আজকের (শুক্রবার) অনুশীলন বাতিল করা হয়েছে। তবে শনি ও রোববার সিডিউল অনুযায়ী অনুশীলন করবে বাংলাদেশ দল।

বিশ্বকাপে ইতিমধ্যে সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে গেছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। এখন পর্যন্ত খেলা ৭ ম্যাচে মাত্র ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের ৯ নম্বরে রয়েছে টাইগাররা। বাংলাদেশের এখন পর্যন্ত আসা একমাত্র জয়টি এসেছে আফগানিস্তানের বিপক্ষে।

সেমি থেকে ছিটকে যাওয়ায় বিশ্বকাপের লিগ পর্বে আর মাত্র দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। শ্রীলঙ্কা ছাড়া বাকি দলটি হলো অস্ট্রেলিয়া। সোমবার শ্রীলঙ্কা বিপক্ষে খেলার পর ১১ নভেম্বরর (শনিবার) পুনে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি দিয়ে বিশ্বকাপ শেষ করবে বাংলাদেশ।


শেয়ার করুন :