ফাইনালে বৃষ্টির সম্ভাবনা

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৭ মে ২০১৯
ফাইনালে বৃষ্টির সম্ভাবনা

আয়ারল্যান্ডের আবহাওয়া মানেই হঠাৎ বৃষ্টি আবার হঠাৎ রোদ। এমন আবহাওয়ার কারণে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ফাইনাল ম্যাচ দেখা দিয়েছে বৃষ্টির সম্ভাবনা।

সূত্রে জানা গেছে, আবহাওয়ার অনুযায়ী স্থানীয় সময় ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত মেঘাচ্ছন্ন থাকবে ম্যালাহাইডের আকাশ। ৮টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টির আশঙ্কা রয়েছে সেখানে। এই বৃষ্টিপাতের পরিমাণ থাকতে পারে ৪৭ শতাংশ।

সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ভারী বর্ষণ হতে পারে ম্যালাহাইডে। রিপোর্ট অনুযায়ী ৯টার দিকে ৫১ শতাংশ এবং ১০টার দিকে ৪৭ শতাংশ বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে। তবে দুপুর গড়ানোর সঙ্গে সঙ্গে ধীরে ধীরে মেঘ সরে গিয়ে রোদ উঠতে পারে।

যদিও বিকেল ৩টার দিকে আবারো হানা দিতে পারে বৃষ্টি। আর এবার বৃষ্টিপাতের পরিমাণ থাকতে পারে ৪০ শতাংশ। তবে আশার কথা হলো বিকেল ৪টা থেকে রাত পর্যন্ত আর কোনও বৃষ্টির আশঙ্কা থাকছে না। সে ক্ষেত্রে যদি ম্যাচ মাঠে গড়ায়ও তা একাধিকবার বৃষ্টির বাধায় পড়তে পারে।

এদিকে আয়ারল্যান্ডের বিপক্ষে আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের ব্যাটিং ইনিংসের ৩৫তম ওভারে চোট পেয়েছিলেন সাকিব। মাঠে চিকিৎসা নেওয়ার পরও খেলা চালিয়ে গিয়েছিলেন সাকিব। তবে ব্যক্তিগত ৫০ রান পূরণ করার পর তাকে নিয়ে হয়তো ঝুঁকি নিতে চায়নি বাংলাদেশ। তাই রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন সাকিব।

ফলে ফাইনালে নাও দেখা যেতে পারে সাকিবকে। তার বদলে খেলতে পারেন মোসাদ্দেক হোসেন।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান/মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা(অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান/আবু জায়েদ রাহী।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ
শাই হোপ, সুনিল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জোনাথান কার্টার, জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেল্ডন কটরেল ও শ্যানন গ্যাব্রিয়েল।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপে ব্যক্তিগত সর্বোচ্চ পাঁচ ইনিংস

বিশ্বকাপে ব্যক্তিগত সর্বোচ্চ পাঁচ ইনিংস

বিশ্বকাপ মাতাবেন বাংলাদেশের আতহার আলী

বিশ্বকাপ মাতাবেন বাংলাদেশের আতহার আলী

মাশরাফিদের উৎসাহ দিতে প্রধানমন্ত্রীর ফোন

মাশরাফিদের উৎসাহ দিতে প্রধানমন্ত্রীর ফোন

ফাইনালে খেলার সিদ্ধান্ত সাকিবের ওপর ছেড়ে দিয়েছে দল

ফাইনালে খেলার সিদ্ধান্ত সাকিবের ওপর ছেড়ে দিয়েছে দল