এবার ছিটকে গেলেন ওয়ার্নার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৩
এবার ছিটকে গেলেন ওয়ার্নার

ভারত সফরে প্রথম দুই টেস্টে পাত্তাই পায়নি অস্ট্রেলিয়া। এরপর দলের মধ্যেও সুখবর নেই। একের পর এক ইনজুরির পরিমান বেড়েই চলেছে। পারিবারিক কারণে হঠাৎ দেশে ফিরেছেন অধিনায়ক প্যাট কামিন্স। যদিও তিনি তৃতীয় টেস্টের আগে আবার দলের সঙ্গেে যোগ দেবেন।

এবার চোটের কারণে ডেভিড ওয়ার্নারকেও পাচ্ছে না অস্ট্রেলিয়া। এরআগেই তারা হারিয়েছে জশ হেজলউডকে। ইনজুরিতে পড়েছেন মিচেল স্টার্কও।

কনুইয়ে চিড় নিয়ে দেশে ফিরে যাচ্ছেন অভিজ্ঞ ওয়ার্নার। দেশে ফিরে তিনি পুনর্বাসনে থাকবেন। সিডনিতে চলবে তার পুনর্বাসন। টেস্ট সিরিজে তাকে আর পাওয়া না গেলেও ওয়ানডে সিরিজের মাঝমাঝি তাকে পাওয়ার আশা করছে দল।

দিল্লি টেস্টের সময় এই চোট পান। মোহাম্মদ সিরাজের বল তার কনুইতে লাগে। পরে তাকে ম্যাচ থেকেও সরিয়ে নেওয়া হয়। তার বদলি হিসাবে মাঠে নামেন ম্যাট রেনশ।

তার আঘাতপ্রাপ্ত জায়গায় স্ক্যানে ধরা পড়ে সূক্ষ্ণ চিড়। শুরুতে সেটিকে খুব বড় সমস্যা মনে করেনি দল। তাকে রেখেই তৃতীয় টেস্টের পরিকল্পনা সাঁজাতে চেয়েছিল অস্ট্রেলিয়া। কিন্তু মঙ্গলবার তার ব্যাথা বেড়ে যায়।

একই সঙ্গে পারিপার্শ্বিকতার ভাবনায় শেষ পর্যন্ত দেশে ফেরানোর সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। তার বদলি হিসাবে এখনও কাউকে রাখেনি অস্ট্রেলিয়া। গুরুত্বপূর্ণ সিরিজের প্রথম দুই টেস্টেই হেরেছে সফরকারীরা। স্পিনে পাত্তাই পায়নি তারা।

স্পিনারদের বিপক্ষে ভালো খেললেও এই সিরিজে হতাশ করেছেন ওয়ার্নারও। তিন ইনিংসে তার রান ১, ১০ ও ১৫।

তবে দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারানোর পর একটি সুখবরও পাচ্ছে অস্ট্রেলিয়া। চোট কাটিয়ে ম্যাচ খেলার জন্য পুরো ফিট হয়ে উঠেছেন ক্যামেরন গ্রিন।

এই অলরাউন্ডারকে খুব দরকার ছিল অসিদেরও। তৃতীয় টেস্টের আগে স্টার্ককেও পাওয়ার সম্ভাবনা দেখছে অস্ট্রেলিয়া।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

জাদেজার ঘূর্ণিতে বিধ্বস্ত অস্ট্রেলিয়া

জাদেজার ঘূর্ণিতে বিধ্বস্ত অস্ট্রেলিয়া

লায়নের পাঁচ উইকেটে এগিয়ে অস্ট্রেলিয়া

লায়নের পাঁচ উইকেটে এগিয়ে অস্ট্রেলিয়া

অশ্বিন-জাদেজার ঘূর্ণিতে ইনিংস ব্যবধানে হারলো অস্ট্রেলিয়া

অশ্বিন-জাদেজার ঘূর্ণিতে ইনিংস ব্যবধানে হারলো অস্ট্রেলিয়া

খাজা-হ্যান্ডসকমের লড়াই

খাজা-হ্যান্ডসকমের লড়াই