ইংল্যান্ড শিবিরে দুঃসংবাদ, খেলতে পারবেন না রয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৬ এএম, ২৮ আগস্ট ২০২০
ইংল্যান্ড শিবিরে দুঃসংবাদ, খেলতে পারবেন না রয়

ফাইল ফটো

সফররত পাকিস্তানের বিরুদ্ধে শুক্রবার (২৮ আগস্ট) থেকে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজ শুরুর আগের দিন স্বাগতিক ইংল্যান্ডকে শুনতে হলো দুঃসংবাদ। তা হলো- বাম সাইড স্ট্রেইনের কারণে সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ওপেনার জেসন রয়।

ইংল্যান্ড টি-টোেয়েন্টি দলের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৭ আগস্ট) এ তথ্য জানানো হয়েছে। জেসন রয় না খেলায় এখণ একাদশেও আসবে পরিবর্তন।

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে দলের অনুশীলনে ইনজুরিতে পড়েন সারের এ টপ-অর্ডার ব্যাটসম্যান। এ ভেন্যুতেই শুক্রবার শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ এবং সিরিজের সবগুলো ম্যাচও এখানেই অনুষ্ঠিত হবে।

এদিকে পাকিস্তানের বিপক্ষে খেলতে না পারলেও দলের অন্য সদস্যদের থেকে আলাদা হচ্ছেন না তিনি। করোনাভাইরাসের কারণে আপাতত দলের সাথেই থাকবেন তিনি। এছাড়া সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ রয়েছে ইংল্যান্ডের।

ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, ইনজুরি সত্ত্বেও দলের সাথেই থাকবেন রয়। দলের সাথে থেকেই সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে শুরু হওয়া ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য পুনর্বাসন প্রক্রিয়া কার্যক্রম সম্পন্ন করবেন রয়।

দেশের মাটিতে গত বিশ্বকাপ জয়ী ইংল্যান্ড দলের সদস্য রয় না থাকায় পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের একাদশে পরিবর্তন আসবে তা আর বলার অপেক্ষা রাখে না। সেক্ষেত্রে পাকিস্তানে বিপক্ষে ব্যাটিং ইনিংস শুরু করতে পারেন ইর্য়কশায়ারের ডেভিড মালান বা সমারসেটের টম ব্যাটন।

জেসন রয় ছাড়া ইংল্যান্ড টি-টোয়েন্টি দল
ইয়ান মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, টম কারান, জো ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ ও ডেভিড উইলি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টেস্ট-ওয়ানডের পর ফিরছে টি-টোয়িন্টি ক্রিকেট

টেস্ট-ওয়ানডের পর ফিরছে টি-টোয়িন্টি ক্রিকেট

পুলিশি ঝামেলার পর স্কোয়াড থেকে বাদ হ্যারি মাগুয়ের

পুলিশি ঝামেলার পর স্কোয়াড থেকে বাদ হ্যারি মাগুয়ের

ডাবল সেঞ্চুরি করে রেকর্ড বইয়ে ক্রাওলি

ডাবল সেঞ্চুরি করে রেকর্ড বইয়ে ক্রাওলি

দশ নম্বরে নেমে ৬২ বলে সেঞ্চুরি

দশ নম্বরে নেমে ৬২ বলে সেঞ্চুরি