নিউজিল্যান্ডের কাছে সিরিজ খোয়ালো পাকিস্তান

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৩৪ এএম, ২১ ডিসেম্বর ২০২০
নিউজিল্যান্ডের কাছে সিরিজ খোয়ালো পাকিস্তান

স্বাগতিক নিউজিল্যান্ডের কাছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খোয়ালো পাকিস্তান। সিরিজের প্রথম ম্যাচে ৫ উইকেটের জয়ের পর দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে ৯ উইকেটে হারিয়েছে নিউজিল্যান্ড। এর ফলে এক ম্যাচ বাকি থাকতেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো স্বাগতিকরা।

রোববার (২০ ডিসেম্বর) হ্যামিল্টনে দ্বিতীয় টি-টোয়েন্টি টস জিতে প্রথমে ব্যাট করে মোহাম্মদ হাফিজের অপরাজিত ৯৯ রানে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৩ রানে ইনিংস গড়ে পাকিস্তান। জবাবে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ৪ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় নিউজিল্যান্ড।

ব্যাট করতে নেমে সেই অকল্যান্ডের চেহারাতেই ফিরে যায় পাকিস্তান। প্রথম ম্যাচে অভিষিক্ত বোলার জ্যাকব ডাফি সমস্যায় ভোগা পাাকিস্তানকে আজ ভুগিয়েছেন টিম সাউদি। ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে তিনি তুলে নিয়েছেন ৪ উইকেট।

হাফিজের ৯৯ ছাড়া পাকিস্তানের আর কেউ ভালো করতে পারেননি। দলের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ রান ওপেনার মোহাম্মদ রিজওয়ানের ২২। এছাড়া খুশদিল শাহের ১৪ আর ইমাদ ওয়াসিমের ১০ ছাড়া সবাই ছিলে এক অঙ্কে। তবুও নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৩ রানের লড়াকু ইনিংস গড়ে পাকিস্তান।

১৬৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে নিউজিল্যান্ডের শুরুটা ভালো হয়। ৩৫ রানের মাথায় ফেরেন মার্টিন গাপটিল। এরপর কিউইরা আর পেছনে ফিরে তাকাননি। আগের ম্যাচে দারুণ ব্যাটিং করা টিম সেইফার্ট আজও ছিলেন দুর্দান্ত।

দলে ফেরা অধিনায়ক কেন উইলিয়ামসনকে সঙ্গে নিয়ে ১২৯ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন তিনি। সেইফার্ট ৮৪ আর উইলিয়ামসন ৫৭ রানে অপরাজিত ছিলেন। একমাত্র হারানো উইকেট মার্টিন গাপটিলের ব্যাট থেকে আসে ১১ বলে ২১ রান।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা নিউজিল্যান্ডের

পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা নিউজিল্যান্ডের

শেষ টেস্টেও ইনিংস ব্যবধানে হারলো ওয়েস্ট ইন্ডিজ

শেষ টেস্টেও ইনিংস ব্যবধানে হারলো ওয়েস্ট ইন্ডিজ

পুরো সিরিজ থেকে ছিটকে গেলেন বাবর

পুরো সিরিজ থেকে ছিটকে গেলেন বাবর

শেষ মুহূর্তে পাকিস্তানের স্কোয়াড থেকে বাদ ফখর

শেষ মুহূর্তে পাকিস্তানের স্কোয়াড থেকে বাদ ফখর