বিধ্বংসী উইন্ডিজদের হারিয়ে সমতায় ফিরলো দক্ষিণ আফ্রিকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫৪ পিএম, ২৮ জুন ২০২১
বিধ্বংসী উইন্ডিজদের হারিয়ে সমতায় ফিরলো দক্ষিণ আফ্রিকা

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে বিধ্বংসী রূপে থেকে জয় তুলে নেওয়া ওয়েস্ট ইন্ডিজকে দ্বিতীয় ম্যাচে হারিয়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকা। লিন্ডের দুর্দান্ত পারফরম্যান্সে স্বাগতিক উইন্ডিজদের ১৬ রানে হারিয়ে দিয়েছে প্রোটিয়ারা। এর ফলে পাঁচ ম্যাচ সিরিজে ১-১  এ সমতায় ফিরলো দু’দল।

রোববার (২৭ জুন) টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় ক্যারিবিয়রা। টস হেরে দক্ষিণ আফ্রিকা ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতেই ৭৩ রান তুলে নেয়। ব্যাট হাতে বাভুমার ৪৬, হেন্ড্রিকসের ৪২ ও ডি ককের ২৬ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৬ রান তুলে তারা।

ওয়েস্ট ইন্ডিজের ম্যাকয় ৩টি, সিনক্লেয়ার ২টি করে উইকেট শিকার করেন। এছাড়া একটি করে উইকেট নেন জেসন হোল্ডার ও আন্দ্রে রাসেল।

১৬৭ রানের জবাবে ব্যাট করতে নেমে মিডল অর্ডারদের ব্যাটিং ব্যর্থতায় জয়ের দেখা পায়নি ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়দের হয়ে আন্দ্রে ফ্লেচার ৩৫, এভিন লুইস ২১ রান করেন।

শেষ দিকে ফ্যাবিয়ান এলেন ১২ বলে ৩৪ রান করে দলকে জেতাতে চেষ্টা করলেও পাারেননি। দক্ষিণ আফ্রিকার রাবাদা ৩টি, লিন্ডে ২টি করে উইকেট লাভ করেন।

এ জয়ে পাঁচ ম্যাচ সিরিজের ১-১ জয়ের সমতায় ফিরলো দক্ষিণ আফ্রিকা। এর আগে সিরিজের প্রথম ম্যাচে ইভেন লুইসের বিধ্বংসী ব্যাটিংয়ে ৩০ বল বাকি থাকতেই ৮ উইকেটে জয় তুলে নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ 

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 



শেয়ার করুন :


আরও পড়ুন

টেস্ট হেরে টি-টোয়েন্টিতে ‘রাগ’ দেখালো ওয়েস্ট ইন্ডিজ

টেস্ট হেরে টি-টোয়েন্টিতে ‘রাগ’ দেখালো ওয়েস্ট ইন্ডিজ

এলপিএল থেকে বহিষ্কৃত  রাসেল-ম্যাথিউজদের দল

এলপিএল থেকে বহিষ্কৃত রাসেল-ম্যাথিউজদের দল

ক্রিকেটে আরও এক নতুন ফরম্যাট

ক্রিকেটে আরও এক নতুন ফরম্যাট

ঘরের মাঠে লঙ্কানদের হোয়াইটওয়াশ করলো ইংল্যান্ড

ঘরের মাঠে লঙ্কানদের হোয়াইটওয়াশ করলো ইংল্যান্ড