টি-টুয়েন্টিতে ফিরলেন মালিঙ্গা-মেন্ডিস

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৯ এএম, ১১ ডিসেম্বর ২০১৭
টি-টুয়েন্টিতে ফিরলেন মালিঙ্গা-মেন্ডিস

ভারতের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। ঘোষিত প্রাথমিক ২০ সদস্যের দলে ডাক পেয়েছেন ফাস্ট বোলার লাসিত মালিঙ্গা ও অল-রাউন্ডার জিভান মেন্ডিস। ২০১৩ সালে লঙ্কানদের জার্সি গায়ে সর্বশেষ টি-টুয়েন্টি ম্যাচ খেলেছিলেন মেন্ডিস।

মালিঙ্গা সর্বশেষ গত সেপ্টেম্বরে ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে খেলেছেন। তবে পাকিস্তানের বিপক্ষে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত ওয়ানডে ও টি-টুযেন্টি সিরিজে তিনি দলে ছিলেন না। ফর্মহীনতার কারণে ভারতের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজেও মালিঙ্গা দলে নেই। আর টি-টুংয়েন্টি দলের নেতৃত্বে যথারীতি থাকছেন থিসারা পেরেরা।

আগামী ২০ ডিসেম্বর থেকে কাটাকে শুরু হওয়া টি-টুয়েন্টি সিরিজের জন্য লঙ্কানরা ২০ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে। ওয়ানডে দল থেকে শুধুমাত্র বাদ পড়েছেন সুরাঙ্গা লাকমাল। ওয়ানডে দলের সাথে টি-টুুয়েন্টি দলে যোগ হয়েছেন মালিঙ্গা, মেন্ডিস, দুসান শানাকা, ইসুরু উদানা ও বিশ্ব ফার্নান্দো।

ওয়ানডে সিরিজের পরেই নির্বাচকরা প্রাথমিক দল থেকে ১৫ জনের চূড়ান্ত দল ঘোষণা করবে শ্রীলঙ্কা। আগামী ২০ ডিসেম্বর কাটাকে প্রথম ম্যাচের পরে ইন্দোরে ২২ ডিসেম্বর দ্বিতীয় ও ২৪ ডিসেম্বর মুম্বাইয়ে তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কার প্রাথমিক স্কোয়াড
থিসারা পেরেরা (অধিনায়ক), উপল থারাঙ্গা, দানুষ্কা গুনাথিলাকা, লাহিলু থিরিমান্নে, অ্যাঞ্জেলো ম্যাথুস, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকবেলা, চতুরাঙ্গা ডি সিলভা, আকিলা ধনঞ্জয়, নুয়ান প্রদীপ, সাদিরা সামারাবিক্রমা, ধনঞ্জয় ডি সিলভা, দুশমান্থা চামিরা, শচিত পাথিরানা, কুশাল পেরেরা, লাসিত মালিঙ্গা, জিভান মেন্ডিস, দুসান শানাকা, ইসুরু উদানা ও বিশ্ব ফার্নান্দো।


শেয়ার করুন :


আরও পড়ুন

ভারতের বিরুদ্ধে তদন্ত করবে আইসিসি

ভারতের বিরুদ্ধে তদন্ত করবে আইসিসি

ছক্কা বৃষ্টি ঝড়ালো গেইল

ছক্কা বৃষ্টি ঝড়ালো গেইল

বাঁচা-মরার ম্যাচে মাশরাফির টস জয়

বাঁচা-মরার ম্যাচে মাশরাফির টস জয়

ইংল্যান্ডকে ১২০ রানে হারালো অস্ট্রেলিয়া

ইংল্যান্ডকে ১২০ রানে হারালো অস্ট্রেলিয়া