অশ্রুসজল চোখে বার্সেলোনা ছাড়লেন সুয়ারেজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৬ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২০
অশ্রুসজল চোখে বার্সেলোনা ছাড়লেন সুয়ারেজ

অবশেষে নিজের প্রিয় ক্লাব বার্সেলোনা ছাড়ছেন ৩৩ বছর বয়সী উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ। তিক্ত এক অভিজ্ঞতা নিয়ে নিজের প্রিয় ক্লাবের সাথে দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছিন্ন করে অ্যাথলেটিকো মাদ্রিদে পাড়ি জমালেন এই উরুগুইয়ান স্ট্রাইকার।

এক টুইট বার্তায় লুইস সুয়ারেজের বার্সেলোনা ছেড়ে অ্যাথলেটিকো মাদ্রিদে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। সুয়ারেজের ছবি দিয়ে টুইট বার্তায় তারা লিখেন, ‘স্থানান্তর করার জন্য বার্সেলোনার সাথে চুক্তি।

বুধবার (২৩ সেপ্টেম্বর) কাতালান জায়ান্টদের অনুশীলন কমপ্লেক্সে গিয়েছিলেন সুয়ারেস। আর সেখান থেকেই সতীর্থ ও কর্মকর্তাদের কাছে বিদায় নেন তিনি। চলে যাওয়ার সময় এক আবেঘন পরিবেশ তৈরি হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যাওয়ার সময় সুয়ারেস তার চোখের পানি ধরে রাখতে পারেননি।

বার্সেলোনা ও সুয়ারেজের মধ্যকার ৬ বছরের সম্পর্কের বিচ্ছেদ মোটেও সুখের ছিল না। সমঝোতার ভিত্তিতে সুয়ারেজের সাথে বর্তমান চুক্তি বাতিল করে বার্সেলোনা। চুক্তিতে থাকা এক বছরের বেতন-ভাতার দাবিও ছাড়তে হয় সুয়ারেজকে। এত কিছুর পরও তাকে ফ্রি ট্রান্সফারে অ্যাতলেটিকোয় যেতে দিতে রাজি ছিলেন না বার্তোমেউ।

তাই তো উল্টো পথে হাঁটতে হয়েছে সুয়ারেজকে। ফ্রি ট্রান্সফারের বিষয়টি নিষ্পত্তি করতে বার্সেলোনার সাথে বৈঠকে বসেন সুয়ারেজের আইনজীবীরা। যেখানে আলোচনা শেষে তাতে ফ্রি ট্রান্সফারে অ্যাথলেটিকো মাদ্রিদে যেতে দিতে রাজি হয়েছেন বোর্ড প্রেসিডেন্ট বার্তোমেউ। ফলে বিনা ট্রান্সফার ফি’তে অ্যাতলেটিকো মাদ্রিদে যেতে আর কোন বাঁধা নেই সুয়ারেজের।

২০১৪ সালে লিভারপুল থেকে সুয়ারেজকে দলে ভেড়ায় বার্সেলোনা। দলটির হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ২৮৩ ম্যাচে ১৯৮টি গোল করেছেন তিনি। যা কি-না বার্সেলোনার ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ গোল। লা লিগা, চ্যাম্পিয়নস লিগ, কোপা দেল রে, ফিফা ক্লাব বিশ্বকাপসহ অসংখ্য শিরোপা জিতেছেন তিনি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পাঁচ বছরের জমে থাকা ট্রফি বিতরণ করলো বাফুফে

পাঁচ বছরের জমে থাকা ট্রফি বিতরণ করলো বাফুফে

জয় ‍দিয়ে মৌসুম শুরু জুভেন্টাসের

জয় ‍দিয়ে মৌসুম শুরু জুভেন্টাসের

বিরোধ নয়, মেসির সাথে সমঝোতা চান বার্তোমেউ

বিরোধ নয়, মেসির সাথে সমঝোতা চান বার্তোমেউ

বাফুফের নির্বাচন : সালাউদ্দিনের ৩৬ দফার ইশতেহার

বাফুফের নির্বাচন : সালাউদ্দিনের ৩৬ দফার ইশতেহার