লরিয়েন্টের আক্রমণে বিধ্বস্ত পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩৫ এএম, ০২ ফেব্রুয়ারি ২০২১
লরিয়েন্টের আক্রমণে বিধ্বস্ত পিএসজি

প্রতিপক্ষের মাঠে শুরুতে পিছিয়ে পড়েছিল পিএসজি। এরপর নেইমারের জোড়া পোনাল্টিতে এগিয়ে যাওয়া। তবে এর ফলেও শেষ রক্ষা হয়নি। পয়েন্ট টেবিলের তলানীর দিকে থাকা এফসি লরিয়েন্টের কাছে হেরে গেছে পিএসজি। অর্থাৎ, লিগ ওয়ানের ম্যাচে রোববার রাতে ৩-২ গোলে হেরে গেছে পিএসজি।

ডিসেম্বরে অলিম্পিক লিওঁর কাছে হারের পর লিগে এই প্রথম হারের স্বাদ পেল নেইমার-এমবাপেরা। আর পিএসজিকে হারিয়ে লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়ে টেবিলের ১৮তম স্থানে থাকা লরিয়েন্ট।

প্রথমার্ধে বলের নিয়ন্ত্রণে আধিপত্য দেখালেও গোল করতে পারছিলো না পিএসজি। বিপরীতে পিএসজি রক্ষণে চাপ তৈরি করা লরিয়েন্ট ৩৬তম মিনিটে এগিয়ে যায়। ডি-বক্সে জটলার মধ্য থেকে লক্ষ্যভেদ করেন লরাঁ আবেরগেল। তবে প্রথমার্ধের শেষ দিকে সময়তায় ফিরে পিএসজি।
sportsmail24
ডি-বক্সে নেইমার শিকার হলে স্পট কিকের বাঁশি বাজান রেফারি। ফলে স্পট কিক থেকে গোল কতরে পিএসজির শিবিরে স্বস্তি ফেরায় ব্রাজিলিয়ান এ ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধে আরও একটি স্পট কিক পায় পিএসজি। ম্যাচের ৫৮তম মিনিটে দ্বিতীয় স্পট কিক থেকে পিএসজিকে লিড এনে দেন নেইমার। ডি-বক্সে ইকার্দি ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় তারা।

৮০তম মিনিটে ডি বক্সের ভেতর থেকে বল জালে জড়িয়ে লরিয়েন্টকে সমতার ফেরান ইয়োনে। আর যোগ করা সময়ে আবেরগেলের লং পাস ধরে তেরেম মোফির শট জাল খুঁজে পেলে জয় নিশ্চিত হয় তারা। দুটি স্পট কিক ছাড়া পুরো ম্যাচে আর কোন গোল করতে পারেনি পিএসজি।

এর ফলে লিগে পঞ্চমবারের মতো হারের স্বাদ পেল পিএসজি। লিগে ২২ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে নেমে গেছে দলটি। আর পঞ্চম জয়ে ১৮ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে রয়েছে লরিয়েন্ট।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

রিয়াল মাদ্রিদকে টপকে দুইয়ে বার্সেলোনা

রিয়াল মাদ্রিদকে টপকে দুইয়ে বার্সেলোনা

ঘরের মাঠে হারলো দশজনের রিয়াল

ঘরের মাঠে হারলো দশজনের রিয়াল

বিতন্ডায় জড়িয়ে নিষিদ্ধ হলেন লুকাকু-ইব্রাহিমোভিচ

বিতন্ডায় জড়িয়ে নিষিদ্ধ হলেন লুকাকু-ইব্রাহিমোভিচ

অবশেষে জয়, শীর্ষ চারে ফিরলো লিভারপুল

অবশেষে জয়, শীর্ষ চারে ফিরলো লিভারপুল