মেসিকে ছাড়াই পিএসজির স্কোয়াড ঘোষণা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫১ এএম, ২৩ সেপ্টেম্বর ২০২১
মেসিকে ছাড়াই পিএসজির স্কোয়াড ঘোষণা

ফ্রেন্স লিগ ওয়ানে সপ্তম রাউন্ডে মেজের বিপক্ষে ম্যাচের জন্য স্কোয়াডে ঘোষণা করেছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। স্কোয়াডে জায়গা পাননি আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। মেসি জায়গা না পেলেও স্কোয়াডে আছেন নেইমার, এমবাপে এবং অ্যাঞ্জেল ডি মারিয়া।

ঘরের মাঠে সর্বশেষ অলিম্পিক লিওর বিপক্ষে ম্যাচে ৭৫তম মিনিটে মেসিকে মাঠ থেকে তুলে নেন কোচ মারিসিও পচেত্তিনো। তবে সে সিদ্ধান্তে খুশি ছিলেন না লিওনেল মেসি। পরবর্তীতে জানা যায়, ইনজুরির কারণে তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়েছিল। যদিও সে মুহূর্তে খেলা চালিয়ে যেতে চেয়েছিলেন লিওনেল মেসি।

লিওর বিপক্ষে ম্যাচের পর দলীয় অনুশীলনে ছিলেন লিওনেল মেসি। দলীয় অনুশীলনের সময় চিকিৎসকের কাছে পরামর্শ নিয়েছিলেন।

এরপরই জানা যায় মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) মেসির হাঁটুতে এমআরআই করানো হয়। সেখানেই তা হাঁটুর ইনজুরির বিষয়টি নিশ্চিত হয়। তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছে পিএসজির চিকিৎসক দল। ৪৮ ঘণ্টা পর আবার এমআরআই করানো হবে। এরপরই তার ইনজুরির অবস্থা বোঝা যাবে জানিয়েছে পিএসজি।

মেজের বিপক্ষে স্কোয়াডে নেই স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। রিয়াল মাদ্রিদ থেকে বয়ে নিয়ে আসা ইনজুরি থেকে এখনও সুস্থ না হয়ে ওঠায় মাঠতে নামতে পারছেন না। সার্জিও রামোস ছাড়াও ইনজুরির কারণে বাদ পড়েছেন মার্কো ভেরাত্তি।

চলতি মৌসুমে পিএসজিতে যোগ দেওয়া জর্জিও উইনাল্ডম, আশরাফ হাকিমি এবং জিয়ানলুইজি ডোনারুম্মাও সুযোগ পেয়েছেন স্কোয়াডে। স্কোয়াডে নিয়মিত সুযোগ পেলেও মাত্র এক ম্যাচে মাঠে নেমেছিলেন ডোনারুম্মা। কোচ পচেত্তিনো গোলবারের নিচে কেইলর নাভাসের উপরেই ভরসা রাখছেন। একাদশে নিয়মিতই সুযোগ পাচ্ছেন উইনাল্ডম এবং হাকিমি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

পরের ম্যাচে মেসিকে খেলাচ্ছে না পিএসজি

পরের ম্যাচে মেসিকে খেলাচ্ছে না পিএসজি

ইউরোপিয়ান গোল্ডেন বুট জিতলেন লেভানডোভস্কি

ইউরোপিয়ান গোল্ডেন বুট জিতলেন লেভানডোভস্কি

গোল মেশিন হল্যান্ড

গোল মেশিন হল্যান্ড

দলের ভালোর জন্যই মেসিকে তুলে নেওয়া হয়েছে : পচেত্তিনো

দলের ভালোর জন্যই মেসিকে তুলে নেওয়া হয়েছে : পচেত্তিনো