পরের ম্যাচে মেসিকে খেলাচ্ছে না পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২২ এএম, ২২ সেপ্টেম্বর ২০২১
পরের ম্যাচে মেসিকে খেলাচ্ছে না পিএসজি

ঘরের মাঠে অলিম্পিক লিওর বিপক্ষে ম্যাচে দল যখন পয়েন্ট হারানো শঙ্কায়, তখনই মেসিকে মাঠ থেকে তুলে নেন কোচ মারিসিও পচেত্তিনো। কোচের এ সিদ্ধান্তে মোটেও সন্তুষ্ট ছিলেন না মেসি। হাত মেলাননি কোচের সাথে। তখনই ধারণা করা হয়েছিল পরের ম্যাচের একাদশে থাকছেন না মেসি। প্যারিস সেন্ট জার্মেইন নিশ্চিত করেছে, হাঁটুর চোটের কারণে মাঠের বাইরে ছিটকে গিয়েছেন তিনি।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দলের সাথে অনুশীলন করেননি লিওনেল মেসি। ফরাসি গণমাধ্যমের খবর, অনুশীলনের সময় চিকিৎসকের কাছে পরামর্শ নিয়েছিলেন এ আর্জেন্টাইন ফরওয়ার্ড।

মঙ্গলবার এক বিবৃতিতে পিএসজি জানায়, মেসির হাঁটুতে এমআরআই স্ক্যান করানো হয়েছে। সেখানেই হাঁটুতে আঘাতের চিহ্ন দেখা গিয়েছে। ৪৮ ঘণ্টা পর আবারও এমআরআই করানো হবে। এরপরেই বোঝা যাবে কতদিনের জন্য মাঠের বাইরে যাচ্ছেন মেসি।

লিওর বিপক্ষে ম্যাচে হাঁটুর ইনজুরি নিয়েও খেলা চালিয়ে যাওয়া সিদ্ধান্ত নেন মেসি। তবে মেসির এ সিদ্ধান্তের পরও ম্যাচের ৭৫তম মিনিটে তাকে তুলে নেন কোচ। কোচের এ সিদ্ধান্তে বেশ হতবাক হন আর্জেন্টাইন সুপার স্টার। ম্যাচ শেষে কোচ পচেত্তিনো অবশ্য দাবি করেছেন এ সিদ্ধান্তের পর তার সাথে মেসির কোনো ধরনের সমস্যা হয়নি।

লিগ ওয়ানে মেসের বিপক্ষে নামার আগে সংবাদমাধ্যমের সাথে কথা বলেন কোচ পচেত্তিনো। সেখানে আবারও উঠে আসে মেসিকে মাঠ থেকে তুলে নেওয়ার ব্যাপারটি।

এ বিষয়ে কোচ বলেন, ‘আপনি যখন সাইড লাইনে থাকবেন তখন বিষয়গুলো দেখতে পারবেন। আমি দেখলাম মেসি তার হাঁটুতে হাত বোলাচ্ছে। যার মানে, সে নিজেই তার হাঁটুর অবস্থা পরখ করছিল। প্রথম মিনিট থেকে সে যা খেলছে, তাতে আমরা খুশি। সে গোল
পায়নি। ৭৫ মিনিট পর আমাদের কাছে যে তথ্য ছিল সে অনুযায়ী তাকে তুলে নিয়েছিলাম।’

সামনে পিএসজির ব্যস্তসূচি রয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) মেস এবং রোববার (২৬ সেপ্টেম্বর) মোপেলিয়ের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এছাড়াও চলতি বছরের ২৯ সেপ্টেম্বরে চ্যাম্পিয়নস লিগের মেসি-নেইমারদের প্রতিপক্ষ ম্যানচেস্টার সিটি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

গোল মেশিন হল্যান্ড

গোল মেশিন হল্যান্ড

দলের ভালোর জন্যই মেসিকে তুলে নেওয়া হয়েছে : পচেত্তিনো

দলের ভালোর জন্যই মেসিকে তুলে নেওয়া হয়েছে : পচেত্তিনো

হেজাজি-সামির শাকিরের পর অস্কার ব্রুজেন

হেজাজি-সামির শাকিরের পর অস্কার ব্রুজেন

হাঁটুর চোটে জর্জরিত বার্সেলোনা

হাঁটুর চোটে জর্জরিত বার্সেলোনা