নতুন বছরে আর্জেন্টিনার ম্যাচে থাকবেন না কোচ স্ক্যালোনি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৭ জানুয়ারি ২০২২
নতুন বছরে আর্জেন্টিনার ম্যাচে থাকবেন না কোচ স্ক্যালোনি

লিওনেল স্ক্যালোনির অধীনে দারুণ একটি বছর কাটিয়েছে আর্জেন্টিনা। কোপা আমেরিকা জয়সহ দারুণ বছর শেষে আবারও মাঠে নামতে প্রস্তুত আলবিসেলেস্তারা। নতুন বছরে শুরুতেই দলের সাথে থাকবেন না আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি। করোনা আক্রান্ত হওয়ায় তাকে পাওয়া যাবে না।

ল্যাটিন আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের জন্য ঘোষিত দলে নেই লিওনেল মেসি। করোনা আক্রান্ত হয়ে মাঠে ফিরলেও এখনও ছন্দহীন তিনি। এ কারণেই তাকে দলে রাখেনি স্ক্যালোনি।

এরপরেই জানা গেল করোনা আক্রান্ত হয়ে আর্জেন্টিনার ডাগ আউট থেকে ছিটকে গেলেন স্ক্যালোনি। শুধু তাই নয়, তার সহকারী পাবলো আইমারও করোনাক্রান্ত হয়ে ছিটকে গেছেন।

কোচিং স্টাফের বাইরে মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়া এবং অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারও করোনায় আক্রান্ত হয়েছেন।

নিজে ডাগ আউটে থাকতে না পারলেও বেশ আত্মবিশ্বাসী লিওনেল স্ক্যালোনি। জানিয়েছেন, শুধুমাত্র টেস্ট পজেটিভ আসায় যেতে পারছেন না তিনি। তবে তার মধ্যে কোনো উপসর্গ নেই।

চিলির মাঠে বাংলাদেশ সময় শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৬টা ১৫ মিনিটে মাঠে নামবে আর্জেন্টিনা। ১৩ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে স্ক্যালোনির দল, নিশ্চিত করে ফেলেছে বিশ্বকাপ। অন্য দিকে চিলির বিশ্বকাপ যাত্রা ঝুলছে সুতোয়। ১৪ ম্যাচ থেকে মাত্র ১৬ পয়েন্টই পকেটে পুরতে পেরেছে দলটি। 

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :