শোক কাটিয়ে মাঠে রোনালদো, দল হারলো বড় ব্যবধানে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:২২ পিএম, ২৩ এপ্রিল ২০২২
শোক কাটিয়ে মাঠে রোনালদো, দল হারলো বড় ব্যবধানে

দুঃস্বপ্নের মধ্যে সময় পার করছে ম্যানচেস্টার ইউনাইটেড। সদ্যজাত সন্তান হারানোর শোক কাটিয়ে মাঠে ফেরা ক্রিস্টিয়ানো রোনালদো প্রিমিয়ার লিগে শততম গোল করলেও দল হারলো বড় ব্যবধানে। বিপরীতে নিজেদের মাঠে দুর্দান্ত পারফরম্যান্সে জয় তুলে লিগের পয়েন্ট টেবিলের চার নম্বরে উঠে গেল আর্সেনাল।

শনিবার (২৩ এপ্রিল) এমিরেটস স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচটিতে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নিয়েছে আর্সেনাল। এ জয়ে পয়েন্ট টেবিলে চার নম্বরে উঠে গেছে আর্সেনাল।

দলের পক্ষে নুনো তাভারেস, বুকায়ো সাকা এবং গ্রানিত জাকা একটি করে গোল করেন। ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষে একমাত্র গোলটি করেন রোনালদো। প্রিমিয়ার লিগের শততম গোলটি মারা যাওয়া সদ্যজাত সন্তানকে উৎসর্গ করেন এ পর্তুগাল তারকা।

নিজেদের মাঠে শুরুটা দারুণ করে আর্সেনাল। ফলে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। মাঠের ডান দিক থেকে আসা ক্রস থেকে বল পেয়ে সাকার নেওয়া শট দাভিদ দে হেয়া ঝাঁপিয়ে ঠেকালেও বিপদমুক্ত করতে পারেননি। কাছে থাকা তাভারেস ফাঁকা জালে অনায়াসে গোল করে দলকে এগিয়ে দেন।

বিরতিতে যাওয়ার আগে আরও এগিয়ে যায় স্বাগতিক আর্সেনাল। স্পট কিক থেকে ম্যাচের ৩২তম মিনিটে গোল ব্যবধান দ্বিগুণ করেন বুকায়ো সাকা। এর আগে ভিএআরের সাহায্যে দীর্ঘক্ষণ সময় নিয়ে তেলেসের ফাউলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

২-০ গোলে এগিয়ে যাওয়ার পর ব্যবধান কমিয়ে বিরতিতে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয় গোল হওয়ার দুই মিনিট পরেই প্রিমিয়ার লিগে নিজের শততম গোল করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো।
sportsmail24
বাঁ দিক থেকে নেমানিয়া মাতিচ ক্রস বাড়ানো ডি-বক্সে বল পেয়ে দুই খেলোয়াড়ের সামনে থেকে দুর্দান্ত এক শটে গোল আদায় করেন তিনি। নিজের এ শততম গোল করার পর দুই হাত উচিয়ে মৃত সদ্যজাত সন্তানকে উৎসর্গ করেন রোনালদো।

বিরতি থেকে ফিরে খেলায় ফিরতে মরিয়া ছিল ম্যানইউ। তবে ম্যাচের ৭০তম মিনিটে আরও পিছিয়ে পড়ে তারা। স্বাগতিকদের হয়ে দলের তৃতীয় গোলটি করেন গ্রানিত জাকা। এরপর আর কোন গোল না হওয়ায় ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের এটি টানা হার। এ হারে ৩৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বরেই রইলো দলটি। অন্যদিকে, নিজেদের ৩৩তম ম্যাচে জয় তুলে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে উঠে গেছে আর্সেনাল।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যানইউ অধিনায়কের বাড়িতে বোমা হামলার হুমকি

ম্যানইউ অধিনায়কের বাড়িতে বোমা হামলার হুমকি

ম্যাচ হেরে নিজেদের মাঠকেই দুষছেন চেলসি কোচ টুখেল

ম্যাচ হেরে নিজেদের মাঠকেই দুষছেন চেলসি কোচ টুখেল

ম্যানচেস্টার ইউনাইটেডের পারফর্মেন্সে হতাশ রয় কিন

ম্যানচেস্টার ইউনাইটেডের পারফর্মেন্সে হতাশ রয় কিন

ম্যানইউকে উড়িয়ে শীর্ষে ফিরলো লিভারপুল

ম্যানইউকে উড়িয়ে শীর্ষে ফিরলো লিভারপুল