বেকহামের আশা ইউনাইটেডেই থাকবেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪৮ পিএম, ০৯ মে ২০২২
বেকহামের আশা ইউনাইটেডেই থাকবেন রোনালদো

স্যার অ্যালেক্স ফার্গুসনের বিদায়ের পর থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডের পারফর্মেন্সের গ্রাফ নিম্নমুখী। এমনকি জিততে পারেনি কোনো প্রিমিয়ার লিগ শিরোপা। এরই মধ্যে গুঞ্জন উঠেছে ইউনাইটেডের ডেরা ছেড়ে যেতে পারেন দলটির সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সাবেক ইউনাইটেড তারকা ডেভিড বেকহামের বিশ্বাস রোনালদো ক্লাব ছেড়ে যাবে না।

প্রিমিয়ার লিগের সেরা চারে থাকার লক্ষ্য নিয়ে মৌসুম শুরু করলেও হতশ্রী পারফর্মেন্সে শেষ পর্যন্ত সেরা ছয়ে থাকা নিয়েও তৈরি হয়েছে শঙ্কা। পুরো মৌসুম জুড়ে নিয়মিত গোল পেলেও ব্রাইটনের বিপক্ষে ম্যাচে দুয়ো শুনেছেন রোনালদোই।

এছাড়াও গুঞ্জন ২০২১-২২ মৌসুম শেষে দায়িত্ব নিতে যাওয়া এরিক টেন হ্যাগের অধীনে ম্যানচেস্টার ইউনাইটেডে আসতে পারে বড় পরিবর্তন। এই কারণে জায়গা হারাতে পারেন রোনালদো। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্ত কি হবে তার অনেকটাই নির্ভর করছে এই পর্তুগিজ তারকার উপর।

২০২১-২২ মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ২৫ গোল করেছেন রোনালদো। তার এই ফর্মে খুশি ডেভিড বেকহাম।

তিনি বলেন, “কঠিন একটা মৌসুম শেষ করতে যাচ্ছে। দলের অনেক উত্থান-পতনের মধ্যে দূর্দান্ত ছিলেন রোনালদো। এই বয়সেও সে দারুণ খেলেছে।”

রোনালদোর উপর সমর্থকরা বিশ্বাস রাখবেও বলে মনে করেন তিনি। এছাড়াও রোনালদো আরও এক-দুইবছর রেড ডেভিলদের জার্সিতে খেলে যাবেন বলেও মনে করেন বেকহাম। 

তিনি বলেন, “আশা করি সমর্থকরা ওর (রোনালদো) উপর ভরসা রাখবে। ইউনাইটেডের জন্য কি করতে পারে, সেটা সে দেখিয়েছে। আশা করি, সে আরও এক-দুই বছর ক্লাবে থাকবে।”

ক্লাবের এই খারাপ সময়ে দল কিংবা টিম ম্যানেজমেন্ট কারও উপরই দোষ চাপাচ্ছেন না বেকহাম। তার মতে সবদলেরই এই রকম বাজে সময় যায়। দলের উপর আস্থা রাখার জন্য সমর্থকদের আহবান জানিয়েছেন।

বেকহামের ভাষ্যমতে, “সবদলই খারাপ সময় কাটিয়ে উঠে। ইউনাইটেডও খারাপ সময় কাটিয়ে উঠবে। আশা করি সমর্থকরা দলের উপর ভরসা রাখবে।”

রোনালদো চলতি মৌসুমে ইউনাইটেডে থাকলে দীর্ঘ ২০ মৌসুম পর চ্যাম্পিয়নস লিগ খেলতে না পারার স্বাদ পাবেন রোনালদো। উয়েফা চ্যাম্পিয়নস লিগে এখন পর্যন্ত ১৮৩ ম্যাচ খেলে ১৪০ গোল করেছেন এই পর্তুগিজ তারকা। এমনকি, চ্যাম্পিয়নস লিগে সর্বকালের সর্বোচ্চ গোলগাতাও তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

সুতোয় ঝুলছে ম্যানইউয়ের ইউরোপা ভাগ্য

সুতোয় ঝুলছে ম্যানইউয়ের ইউরোপা ভাগ্য

ইউনাইটেড থেকে পগবাকে ভেড়াতে চায় ম্যানসিটি

ইউনাইটেড থেকে পগবাকে ভেড়াতে চায় ম্যানসিটি

আবারও উঠেছে রোনালদোর রিয়ালে ফেরার গুঞ্জন!

আবারও উঠেছে রোনালদোর রিয়ালে ফেরার গুঞ্জন!

অস্ট্রিয়ার নতুন কোচের দায়িত্ব নিচ্ছেন র‍্যালফ র‍্যাংনিক 

অস্ট্রিয়ার নতুন কোচের দায়িত্ব নিচ্ছেন র‍্যালফ র‍্যাংনিক