জুভেন্টাসের সাথে সাত বছরের সম্পর্ক ছিন্ন করছেন দিবালা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১৬ মে ২০২২
জুভেন্টাসের সাথে সাত বছরের সম্পর্ক ছিন্ন করছেন দিবালা

তরুণ প্রতিভাবান ফুটবলার হিসেবে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন পাওলো দিবালা। জুভদের জার্সি গায়ে প্রথম থেকেই নিজের সামর্থ্যের প্রতিদান দিয়েছেন। তবে বেশ কয়েকদিন ধরেই তার জুভেন্টাস ছাড়ার গুঞ্জন চলছিল। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। দিবালা নিজেই নিশ্চিত করেছেন যে, জুভেন্টাসের তিনি আর থাকছেন না। 

২০১৫ সালে ২২ বছর বয়সে ইতালিয়ান ক্লাব পালমেরো থেকে জুভেন্টাসে যোগ দিয়েছেন দিবালা। এরপর আস্তে আস্তে জুভেন্টাসের প্রথম একাদশের নিয়মিত মুখ হয়ে উঠেন আর্জেন্টাইন এ ফুটবলার। তবে জুভেন্টাসের সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের একাউন্টে দেওয়া এক পোস্টে জুভেন্টাস ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন পাওলো দিবালা। ক্লাব ছাড়লেও স্মৃতি ভুলে যাওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম পোস্টে দিবালা বলেন, “এমন পরিস্থিতিতে কথাগুলো বলা অনেক কঠিন। এতো বছর, এতো আবেগের সম্পর্কের পর…, আমি ভেবেছিলাম আমরা হয়তো আরও অনেক বছর একসঙ্গে থাকবো। কিন্তু ভাগ্য আজ আমাদের দু’দিকে নিয়ে যাচ্ছে। এতো বছরের অভিজ্ঞতা, গোল, ম্যাচ, প্রত্যেক ম্যাচ -আমি কখনো ভুলবো না।”

জুভেন্টাসে থাকাকালীন পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন দিবালা। আর্জেন্টাইন ফুটবলার বলেন, “কঠিন সময়ে আমার পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ। প্রথম থেকে শেষ পর্যন্ত যারা আমার পাশে ছিলেন, সাহায্য করেছেন, ক্লাবের ভেতরের মানুষ থেকে সকল ভক্ত সমর্থক, কোচ, ম্যানেজার সবাইকে ধন্যবাদ জানাই।”

জুভেন্টাসের অধিনায়কত্ব করাটা দিবালা কাছে গর্ব করার মতো বিষয় ছিল। বলেন, “এ বিখ্যাত জার্সির পরার সঙ্গে ক্লাবকে নেতৃত্ব দেওয়ার ঘটনাটা আমার জীবনের অন্যতম গর্বের ঘটনা হয়ে থাকবে। যা আমি আমার সন্তান ও নাতি-পুতিদের দেখাতে পারবো, হয়তো কোনো একদিন।”

সাত বছরে জুভেন্টাসের হয়ে ১২টি শিরোপা জিতেছেন দিবালা। জুভের জার্সি গায়ে ১১৫টি গোল রয়েছে তার। অসংখ্যবার জুভেন্টাস সমর্থকদের এনে দিয়েছেন উদযাপনের উপলক্ষ। দিবালা আর্জেন্টিনার হয়ে এখন পর্যন্ত ৩২টি ম্যাচ খেলেছেন, যেখানে তার গোল সংখ্যা মাত্র ২টি।

জুভেন্টাস ছাড়ার বিষয়ে নিশ্চিত করলেও পরবর্তী ঠিকানার তথ্য জানাননি দিবালা। তবে কিছুদিন ধরে দিবালার বার্সেলোনায় যাওয়ার গুঞ্জন রয়েছে। যদিও সেটা খুব বেশি পাত্তা পায়নি। এছাড়া ইতালিয়ান সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আরেক ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানে যেতে পারেন দিবালা। 

সোমবার (১৬ মে) সিরি-আ লিগের ম্যাচে লাৎসিওর বিপক্ষে মুখোমুখি হবে জুভেন্টাস। হয়তো এ ম্যাচ দিয়েই জুভেন্টাসের জার্সিতে শেষ ম্যাচ খেলবেন আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা। 

স্পোর্টসমেইল২৪/এসকেডি/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

জুভেন্টাসে কিয়েল্লিনির স্থলাভিষিক্ত বোনুচ্চি

জুভেন্টাসে কিয়েল্লিনির স্থলাভিষিক্ত বোনুচ্চি

মেসি আবারও বার্সেলোনায় ফিরবে: জর্জ মেসি

মেসি আবারও বার্সেলোনায় ফিরবে: জর্জ মেসি

জুভেন্টাসের সাথে ১৭ বছরের সম্পর্ক শেষ করলেন চিয়েলিন্নি

জুভেন্টাসের সাথে ১৭ বছরের সম্পর্ক শেষ করলেন চিয়েলিন্নি

জুভেন্টাস ছেড়ে ইন্টারে নাম লেখাচ্ছেন দিবালা

জুভেন্টাস ছেড়ে ইন্টারে নাম লেখাচ্ছেন দিবালা