ডি ইয়ংকে বিক্রির ইচ্ছা নেই বার্সা সভাপতির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৩ জুলাই ২০২২
ডি ইয়ংকে বিক্রির ইচ্ছা নেই বার্সা সভাপতির

ইউরোপিয়ান ফুটবলে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন বার্সেলোনা ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিবেন ফ্র্যাঙ্কি ডি ইয়ং। এমনকি তার দল-বদলের বিষয়টি পুরোপুরিই নিশ্চিত হয়ে গেছে বলে জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম। এই সময়ই বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তে জানালেন, ডি ইয়ংকে বিক্রির কোনো ইচ্ছাই নেই তার।

লিওনেল মেসি-লুইস সুয়ারেজ দল ছাড়ার পর বেশ সমস্যার মধ্যে আছে বার্সেলোনা। সেই সমস্যা সমাধান তরুণ ফুটবলারদের উপরই ভরসা রেখেছে কাতালান ক্লাবটি। কিন্তু আর্থিক দূরদশাগ্রস্ত বার্সেলোনাকে নতুন ফুটবলার দলে ভেড়াতে হলে বর্তমান স্কোয়াড থেকে কাউকে বিক্রি করতে হবে অথবা কমাতে হবে বেতন।

সেই ফাঁদে পড়তে পারেন ফ্র্যাঙ্কি ডি ইয়ং। তাকে বিক্রি করে নতুন ফুটবলার দলে ভেড়ানোর কাজ সম্পন্ন করতে পারে বার্সেলোনা। এমন গুঞ্জনই ছিল। কিন্তু বার্সেলোনা সভাপতির ইচ্ছা এই ডাচ ফুটবলার বার্সেলোনা ডেরাতেই থাক।

এই বিষয়ে বার্সেলোনা সভাপতি জানান, ডি ইয়ংকে দলে ভেড়াতে আগ্রহী অনেক ক্লাবই। কিন্তু ক্লাবের ভবিষ্যত কাণ্ডারিকে বিক্রির কোনো ইচ্ছা নেই বলে জানান। এই বিষয়ে লাপোর্তের ভাষ্য, “ম্যানচেস্টার ইউনাইটেডই একমাত্র ক্লাব না যারা ওকে চায়।”

ডি ইয়ংকে বিক্রি না করলেও রবার্ট লেভানডফস্কিকে দলে ভেড়াতে আগ্রহী বার্সেলোনা। এই বিষয়ে লাপোর্তে বলেন, “লেভানডফস্কি একজন বায়ার্ন মিউনিখ খেলোয়াড় এবং এ ব্যাপারে কথা বলতে চাচ্ছি না। বার্সেলোনায় আসতে চান, এ কারণে তাকে ধন্যবাদ দিতে চাই।”

২০১৯ সালে ডাচ ক্লাব আয়াক্স থেকে ৮৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনায় যোগ দেন বার্সেলোনা সভাপতি। দলে যোগ দিয়ে এখন পর্যন্ত ১৩৭ ম্যাচে ১২ গোল ও ১৭ টি অ্যাসিস্ট করেছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

‘স্বয়ংক্রিয়ভাবে’ বাড়লো  নেইমারের চুক্তির মেয়াদ

‘স্বয়ংক্রিয়ভাবে’ বাড়লো নেইমারের চুক্তির মেয়াদ

পিএসজিতে মেসি: ফার্গুসন বলেছিলেন ‘ভালো করতে পারবে না’

পিএসজিতে মেসি: ফার্গুসন বলেছিলেন ‘ভালো করতে পারবে না’

তৃতীয় দফায় বিলবাওয়ের দায়িত্ব নিলেন ভালভার্দে

তৃতীয় দফায় বিলবাওয়ের দায়িত্ব নিলেন ভালভার্দে

বার্সেলোনা ছাড়তে চান না, ক্যোমানকে বললেন ইয়ং

বার্সেলোনা ছাড়তে চান না, ক্যোমানকে বললেন ইয়ং